শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে জাতীর পিতা বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকীতে উপজেলা যুবলীগের নানা আয়োজন

দুর্গাপুরে জাতীর পিতা বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকীতে উপজেলা যুবলীগের নানা আয়োজন

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলা আওয়ামী যুবলীগের নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুaর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,জাতীয় পতাকা,দলীয় পতাকা উত্তোলন ও পরে এক বিশাল শোকর‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দুপুরে উপজেলা আ‘লীগ কার্যালয়ে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেণ উপজেলা যুবলীগের সভাপতি মো.আব্দুল হান্নান। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ‘লীগের সহ সভাপতি আলী আসগর,বৃহত্তর ময়মনসিংহের আইনজীবী সাংবাদিক ফোরামের সভাপতি এড.প্রবীর মজুমদার চন্দন,আ‘লীগ নেতা বিপ্লব মজুমদার, দুর্গাপুর থানা ওসি শিবিরুল ইসলাম, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম, চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলম সরকার সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতাকর্মীগণ।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় এক বিশেষ দোয়া ও গনভোজ বিতরণ করা হয়।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS