শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাদুল্যাপুরে সাইডবোর্ড লাগিয়ে মসজিদের প্রকল্প আত্মসাতের অভিযোগ

সাদুল্যাপুরে সাইডবোর্ড লাগিয়ে মসজিদের প্রকল্প আত্মসাতের অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি :  মসজিদের পাশে প্রকল্প বাস্তবায়নের সাইনবোর্ড লাগানো হয়েছে। কিন্তু মসজিদের কোনো কাজ করা হয়নি। বরাদ্দ করা পুরো টাকাই আত্মসাৎ করা হয়েছে। মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মোস্তাফিজার রহমান এ অভিযোগ করে বিচার দাবি করেছেন। ঘটনাটি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের পূর্বকেশালীডাঙ্গা গ্রামে।

লিখিত অভিযোগে জানা যায়, ২০২১-২০২২ অর্থ বছরে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের পূর্বকেশালীডাঙ্গা দাসের ভিটা জামে মসজিদের মাঠ ভরাট ও স্টেশনের পূর্ব পাশে কলেজ রোড সংস্কারের জন্য ২ লাখ ৮৮ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। প্রকল্পের সভাপতি করা হয় ইউনিয়নের মহিলা সদস্য আমেনা বেগমকে। কিন্তু মসজিদের কোনো কাজ না করে টাকা উত্তোলন করে সমুদয় টাকা আত্মসাৎ করা হয়। পরে সেখানে প্রকল্প বাস্তবায়নের একটি সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয়। প্রকল্পের সাইনবোর্ডে কাজ শুরুর তারিখ উল্লেখ করা হয় ১৪.৫.২০২২খ্রি.। ঘটনাজেনে মসজিদ কমিটির লোকজন ও মুসল্লিরা আমেনা বেগমের সাথে যোগাযোগ করলে তিনি সাফ জানিয়ে দেন কাজ শেষ হয়ে গেছে, আর কোনো কাজ হবে না।

মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মোস্তাফিজার রহমান ও মুসল্লিরা আরও জানান, মসজিদের মাঠ ভরাট করা তো দূরের কথা, মসজিদে এক কোদাল মাটিও কাটা হয়নি। আমরা টাকা আত্মসাতের বিচার চাই।

এ ব্যাপারে ওয়ার্ড মেম্বর আব্দুস সালাম ও প্রকল্প কমিটির সভাপতি আমেনা বেগম মোবাইল ফোনে বলেন, মাটি পাওয়া যায়নি জন্যে মসজিদের মাঠে মাটি ভরাট করা হয়নি। সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন, তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS