বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনার দুর্গাপুরে পৃথক স্থান থেকে আদিবাসী নারীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুরে পৃথক স্থান থেকে আদিবাসী নারীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনা জেলার দুর্গাপুরে পৃথক স্থান থেকে আদিবাসী নারীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্গাপুর থানা পুলিশ আজ শনিবার সকালে দুর্গাপুর উপজেলার ইন্দ্রপুরে জমে থাকা গর্তের পানি থেকে ও ছনগড়া খাল থেকে দুটি মৃতদেহ উদ্ধার করেছে।

নিহতরা হচ্ছে দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের ছনগড়া গ্রামের জ্ঞানেন্দ্র হাজংয়ের স্ত্রী সুচিলা হাজং (৫৫) এবং কাকৈরগড়া ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে মালেক মিয়া (২৭)।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সুচিলা হাজং গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন চারদিকে তাকে খোঁজাখুজি শুরু করে। স্থানীয় লোকজন শনিবার সকালে ছনগড়া খালে তার মৃতদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদহে উদ্ধার করে।

অপরদিকে ইন্দ্রপুর গ্রামের মালেক মিয়া শুক্রবার দুপুরে গরু আনতে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন চারদিকে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। স্থানীয় লোকজন আজ শনিবার সকালে ইন্দ্রপুর এলাকায় জমে থাকা গর্তের পানিতে তার মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শিরিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি স্বজনদের বরাত দিয়ে জানান, মৃত দুইজনের কেউই সাঁতার জানতো না। সাঁতার না জানার কারনে পানিতে পড়ে তাদের মুত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় সুরতহাল রিপোর্ট তৈরী করার পর ময়না তদন্ত ছাড়াই স্বজনদের নিকট মৃতদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS