শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলার লালমোহনে চাঁদাবাজি কালে গ্রেফতার-৬

ভোলার লালমোহনে চাঁদাবাজি কালে গ্রেফতার-৬

১৪৬ Views

ভোলা প্রতিনিধিঃ ভোলার-লালমোহন উপজেলার বিভিন্ন বাজার ও আঞ্চলিক মহাসড়কে অবৈধভাবে বিভিন্ন পরিবহন থেকে চাদা আদায়ের সময় শনিবার ১৪ সেপ্টন্বর দুপুরে নাঙ্গলখালী ব্রীজের উপর থেকে হাতে নাতে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গত কাল (১৫ সেপ্টন্বর) রবিবার দুপুরে কোটের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। গ্রেপ্তারকুতরা হলেন-সোহেল,শরিফ,শাফকসহ জন। এরা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের কর্মী।
গ্রেপ্তারকৃত সোহেলের ভাই শামিম ও থানা পুলিশ জানান, বৃহস্পতিবার রাতে লালমোহন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক-বাবুল পঞ্চায়েত, যুগ্ম সম্পাদক নিরব হাওলাদার, পৌর যুবদলের আহবায়ক মুদি জাকির ইমরান মিলে লালমোহন পৌরসভার বাজার ও আঞ্চলিক মহাসড়ক গোপনে দৈনিক নগদ ১২ হাজার টাকা করে চাদার ভিত্তিতে-শামিম, শফিক ও শরিফদের দায়ীত্ব দেন। তাড়া মেমো ছাপিয়ে বৃহস্পতিবার থেকে চাদা আদায় শুরু করেন। এখবর ছাত্র-জনতা জানতে পেরে লালমোহন থানাকে অবহিত করেন। থানা পুলিশ শনিবার দুপুরে লালমোহনের নাঙ্গল খালী ব্রীজের উপর থেকে চাদা আদায় কালে ৬ জনকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে ৩৮৫ ও ৩৮৬ ধারায় মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।
এবিষয়ে জানতে লালমোহন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বাবুল পঞ্চায়েত, যুগ্ম সম্পাদক নিরব হাওলাদার এবং পৌর যুবদলের আহবায়ক মুদি জাকির ইমরানকে ফোন দিলে তারা ফোন রিসিভ করেননি।

Share This