সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সরকারি এস,এম, কলেজে অনার্স প্রথম বর্ষের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত 

সরকারি এস,এম, কলেজে অনার্স প্রথম বর্ষের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত 

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ  বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে এসে,এম,কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১০ টায় কলেজের আইসিটি ভবন অডিটোরিয়ামে সহকারী অধ্যাপক  ও সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান  প্রভাষক এইচ এম শহীদুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একাডেমিক কাউন্সিলের সচিব ও ইংরেজি বিষয়ের সহকারী অধ্যাপক প্রকাশ চন্দ্র দাস এবং শিক্ষক পরিষদের সম্পাদক ও সমাজকর্ম বিভাগের প্রভাষক এমদাদুল হক।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক মোঃ জসিম উদ্দিন হাওলাদার, সাবেক সম্পাদক ও সহকারী অধ্যাপক  মোঃ জাকির হোসেন রিয়াজ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মোঃ বখতিয়ার হোসেন, বাংলা বিভাগের প্রভাষক প্রবীর কুমার নাথ। মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগ, কলেজ ছাত্রলীগের  সাধারণ সম্পাদক মোঃ নেয়ামুল ইসলাম নাইম , ছাত্রলীগ নেতা শেখ চয়ন।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ নীতিশ বিশ্বাস বলেন ,শুধুমাত্র পাঠ্যপুস্তকের মধ্যে সীমাবদ্ধ না থেকে সুন্দর আগামীর জন্য  ব্যক্তি জীবনের উৎকর্ষ সাধনের প্রতি গুরুত্ব দিতে হবে। ‘ব্যক্তিজীবন’ ভালো করতে পারলেই কেবল সমাজ বা রাষ্ট্রের কল্যাণ সম্ভব, অন্যথায় তা সম্ভব নয়।
শিক্ষার্থীদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখে ব্যবস্থাপনা বিভাগের  সম্মান প্রথম বর্ষের (পুরাতন) ছাত্র মোঃ আব্দুল্লাহ। নবাগত শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখে হাফেজ মাহমুদ হাসান আলী। এছাড়া অনুষ্ঠানে অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।
২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS