শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মহানবী (সা:) কে কটুক্তির প্রতিবাদে কলমাকান্দায় সমাবেশ ও  বিক্ষোভ মিছিল

মহানবী (সা:) কে কটুক্তির প্রতিবাদে কলমাকান্দায় সমাবেশ ও  বিক্ষোভ মিছিল

কলমাকান্দা (নেত্রকোণা প্রতিনিধি : মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নেত্রকোণার কলমাকান্দায় বিশাল সামবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন ধর্মপ্রান মুসল্লিগন।

আজ বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ২টা ৩০ মিনিটে কলমাকান্দা  উপজেলা এ সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে এ প্রতিবাদ সামবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

‘‘বিশ্ব নবীর অপমান-সইবে না আর মুসলমান’’ এ প্রতিপাদ্যে কলমাকান্দার জেলা পরিষদের অডিটোরিয়াম সামনে প্রতিবাদ সমাবেশে জহিরুল ইসলাম মামুন এর উপস্থাপনায় বক্তব্য রাখেন, কলমাকান্দা থানা জামে মসজিদের খতীব  হাফেজ মোহাম্মদ খায়রুল কবির , উপজেলা কোর্ট মসজিদের ইমাম  মাওলনা  লুৎফর রহমান ফারুকী , কলমাকান্দার ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক আলী উছমান যুক্তিবাদী, আশরাফিয়া কওমিয়া মাদ্রাসার মোহতামিম মাওলনা উছমান গনি প্রমুখ।
প্রতিবাদ সমাবেশ শেষে  ও বিক্ষোভ মিছিল উপজেলা  সদরের  বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

ওই সময় বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের কটূক্তির জবাবে আজ বিশ্ব মুসলিম সমাজ জেগে ওঠেছে। মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দেশগুলোসহ বিশ্বের অন্তত ১৫টি দেশ ভারতের বিরুদ্ধে সরব হয়েছে। ইসলাম শান্তির ধর্ম, যদি বিজেপি প্রকাশ্যে ক্ষমা না চায়, তাহলে মহান আল্লাহর গজব থেকে ভারতের ধ্বংস কেউ ফেরাতে পারবে না ইনশাহ্আল্লাহ । সমাবেশ থেকে ভারত ও বিজেপি সরকারের নিন্দা জানানোর পাশাপাশি প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়।

বিক্ষোভ মিছিল শেষে, বিশ্বের মুসলিম উম্মার শান্তি কামনা ও বিতর্কিত দুই বিজেপি নেতার বিচারের দাবীতে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

২৭ বার ভিউ হয়েছে
0Shares