সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নির্মাণাধীন অরক্ষিত কালভার্টে পড়ে হরিণচড়ায় যুবক নিহত

নির্মাণাধীন অরক্ষিত কালভার্টে পড়ে হরিণচড়ায় যুবক নিহত

রবিউল হক রতন ডোমার  নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলাধীন ৯নং হরিণচড়া ইউনিয়নে নির্মাণাধীন অরক্ষিত কালভার্ট পড়ে আনু হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। তার এই অকাল মৃত্যুতে  এলাকাবাসীর মাঝে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শনিবার ৪ জুন রাত ৯টার দিকে উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া থেকে বটতলী সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আনু হোসেন হরিণচড়ার দোলাপাড়া এলাকার ইদ্রিস আলীর সন্তান। দুর্ঘটনার খবর পেয়ে ডোমার থানা পুলিশ লাশটিকে উদ্ধার করে।

স্থানীয়রা জানান,এলাকার এই সড়কে কালভার্ট নির্মাণ করা হচ্ছে সাধারণ মানুষকে সচেতনতার জন্য নেই কোন বিপদজনক সংকেত অথবা বাঁশ দিয়েও কোন ঘেরা দেওয়া হয়নি। চারিদিকে অন্ধকার থাকায় পথচারীরা রাতে চলাচলে বুঝতে পারে না যে এখানে একটি মৃত্যুর ফাঁদ রয়েছে। আনু হোসেনের মৃত্যুর আগেও বেশ কয়েকজন রাতে চলাচলের সময় কালভার্টের গর্তে পড়ে গিয়ে  আহত হয়েছে। উক্ত ওয়ার্ডের ইউপি সদস্যকে বহুবার জানানো হলেও তিনি কোন পদক্ষেপ গ্রহণ করেননি।

এবিষয়ে ১০ নং হরিণচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল রানা অরক্ষিত কালভার্টে পড়ে গিয়ে যুবক নিহতের ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

দূর্ঘটনার বিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানায়,খবর পেয়ে লাশ থানায় নিয়ে এসেছি। দূর্ঘটনার বিষয়টি জানার জন্য লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম শেষ করে লাশ এলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

৭৫ বার ভিউ হয়েছে
0Shares