বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
“জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত আন্দোলন চলবে” নাটোরে শহর বিএনপি’র দ্বি- বার্ষিক সম্মেলনে…. দুলু

“জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত আন্দোলন চলবে” নাটোরে শহর বিএনপি’র দ্বি- বার্ষিক সম্মেলনে…. দুলু

নাটোর প্রতিনিধি  :; বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক ভূমি উপমন্ত্রী এ্যাডঃ এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমরা জনগণের ভোটের ও ভাতের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন চলবে।
বিগত চারটা জাতীয় নির্বাচনে প্রত্যেকটা ভোটে এই আওয়ামী লীগ ষড়যন্ত্র এবং চক্রান্তের মাধ্যমে বিএনপিকে হারিয়ে অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। তাদের কোন জবাবদীহিতা নাই। বিএনপি ভোট এবং ভাতের অধিকারের যে আন্দোলন করছে তা কিন্তু বন্ধ হয় নাই।
শনিবার দুপুরে শহরের আলাইপুর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে শহর বিএনপি আয়োজিত ও শহর বিএনপির আহবায়ক এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে দ্বি- বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, গত ৭ ই জানুয়ারীর নির্বাচন জনগন প্রত্যাখান করেছে। জনগণ ভোট কেন্দ্রে জায়নি। বিএনপি’র ভাইস চেয়ারম্যান আমাদের নেতা তারেক রহমান ভোটকে প্রত্যাখান করার আহবান জানিয়েছিলো। বাংলাদেশের জনগন তার কথায় কিন্তু ভোট প্রত্যাখান করেছিলো।
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু,সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি,
যুগ্ন আহবায়ক কাজী শাহ আলম,জেলা বিএনপির সদস্য এ্যাডঃ রুহুল আমিন তালুকদার টগর, যুগ্ন আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, শহর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান (বাবুল চৌধুরী)।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS