মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শেখ হাসিনার কাছেই দেশ নিরাপদ-পলক

শেখ হাসিনার কাছেই দেশ নিরাপদ-পলক

ইসাহাক আলী, নাটোর, ৩০ ডিসেম্বর-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বেই আমরা স্মার্ট দেশ গড়বো। প্রধানমন্ত্রীর হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ। ইউক্রেন যুদ্ধ, করোনার কারনে সারা বিশ্বে অর্থনৈতিক সংকট সৃষ্টি হয়েছে। এই সংকট উত্তরণ শুধু জননেত্রী শেখ হাসিনার মাধ্যমেই সম্ভব। সবাইকে ধৈর্য্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

শুক্রবার সকালে সিংড়া উপজেলার ১১ হাজার ৬০০ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব একথা বলেন।

পলক বলেন, আওয়ামী লীগ মানুষের সেবক হিসেবে কাজ করে, সকল প্রতিশ্রæতি পালন করে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে শতভাগ বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে প্রাণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সামনের জাতীয় নির্বাচনে আবারও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে। কোন অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবেনা।

৫৭ কোটি টাকা ব্যয়ে সিংড়া শহর রক্ষা বাঁধ নির্মাণ, শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা, শিক্ষা ও স্বাস্থ্য প্রতিষ্ঠানের অভুতপূর্ব উন্নয়ন, প্রায় চারশ’ কোটি টাকা ব্যয়ে চলনবিল ডিজিটাল সিটি সেন্টার নির্মাণ কাজের বিবরণ দিয়ে পলক আরো বলেন, এসব সেবা প্রজন্ম থেকে প্রজন্মে চলমান থাকবে। আমি আমৃত্যু চলনবিলের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

অনুষ্ঠানে মূল বক্তার বক্তব্যে চায়না রেলওয়ে আন্তর্জাতিক কোম্পানি লিমিটেডের প্রধান প্রতিনিধি জাং জিয়াওলিয়াং বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। বাংলাদেশের উন্নয়নে অংশীদার হিসেবে এদেশের উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares