সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
খাগড়াছড়ি জেলা পরিষদের অডিটোরিয়াম ভিত্তি প্রস্তর স্থাপন

খাগড়াছড়ি জেলা পরিষদের অডিটোরিয়াম ভিত্তি প্রস্তর স্থাপন

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অডিটোরিয়ামের ভিত্তি প্রস্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ জুন) খাগড়াছড়ি জেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এপি এই ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বক্তব্যে বলেন, দেশের কল্যাণে ও উন্নয়নে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা । বর্তমান সরকার পার্বত্য চট্টগ্রামের শান্তির জন্য চুক্তি করেছে। পাহাড়ের উন্নয়নের ধারাবাহিকতা পার্বত্য চুক্তির অংশ বলে তিনি মন্তব্য করেন। সরকার উন্নয়ন তরান্বিত করতে সকলের প্রতি আহ্বান জানান প্রধান অতিথি।

তিনি বলেন, ক্ষুধা দারিদ্র্য মুক্ত দেশ গঠনে বঙ্গবন্ধু কন্যা কাজ করে যাচ্ছে। এদেশ এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশের উন্নয়ন হয়েছে, হচ্ছে। ভিত্তি প্রস্তর স্থাপন করা ভবনে বিষয়ে নানা পরামর্শ দেন প্রধান অতিথি।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধর, পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, নির্বাহী প্রকৌশলী প্রতি পদ দেওয়ান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদস্য শাহিনা আক্তার, সদস্য শতরুপা চাকমাসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

তিনশ আসনের ধারন ক্ষমতার ১২২ ফুট দৈর্ঘ্য ও ৯২ ফুট প্রস্থর অডিটোরিয়াম ২০২৩-২৫ পর্যন্ত প্রাথমিক বরাদ্ধ ধরা হয়েছে প্রায় তিন কোটি টাকা।

২০ বার ভিউ হয়েছে
0Shares