শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কাহালুতে সাওমি’র আয়োজনে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা।।

কাহালুতে সাওমি’র আয়োজনে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা।।

মোসাব্বর হাসান মুসা/ খারেকুজ্জামান মিঠুঃ
বগুড়ার কাহালুতে মেধাবী শিক্ষার্থীদের সংগঠন স্টুডেন্ট এসোসিয়েশন অব ইউনিভার্সিটি, মেডিকেল এন্ড ইন্জিনিয়ারিং (সাওমি’র) আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালী শেষে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানটির উদ্বোধন করেন সাওমির প্রতিষ্টাতা সভাপতি মোঃ হারুন অর রশিদ। সাওমির সভাপতি মেহের আফরোজ জেবা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের চিকিৎসা শিক্ষা ও জনশক্তি উন্নয়নের লাইন ডাইরেক্টর ডাঃ মোঃ মোশারফ হোসেন খন্দকার।

 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) পরিচালক ড, মোঃ আব্দুল মজিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদ চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুদ সুমন। অনুষ্ঠানে সাওমির উপদেষ্টা আলহাজ্ব মোঃ আবুল মুনসুর খাঁন, প্রভাষক মাকসুদুর রহমান,ডাঃ শামসুল আরেফিন জুয়েল, ডাঃ মোহাম্মদ আলী সিদ্দিকী, সহকারী অধ্যাপক কতুবশাহাবুদ্দিন বাবু, সাওমির সাধারণ সম্পাদক মীর আহসান আল আরাফাত সহ সাওমির সদস্য গন উপস্থিত ছিলেন। বিকেলের অধিবেশনে জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা,শিক্ষার্থীদের সংবর্ধনা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়। পরে সাওমি পরিবারের পরিবেশনায় এক মনোঙ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, সংগঠনটির প্রতিষ্ঠা লগ্ন থেকে পবিত্র ঈদ উল আযহার পরের দিন সাওমি এ আয়োজন করে থাকে।

৭৮ বার ভিউ হয়েছে
0Shares