বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলার দুই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে,লালমোহনে-আক্তারুজ্জামান, তজুমদ্দিনে-ফজলুল হক নির্বাচিত

ভোলার দুই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে,লালমোহনে-আক্তারুজ্জামান, তজুমদ্দিনে-ফজলুল হক নির্বাচিত

ভোলা প্রতিনিধিঃ ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলার তৃতীয় ধাপের বন্ধ হওয়া (ঘূর্নীঝড় রিমেলার কারনে) রবিবার (৯ জুন) অনুষ্ঠেয় নির্বাচনে উপজেলা বিএনপির বহিস্কৃত আহবায়ক আক্তারুজ্জামান (টিটব) দোয়াত কলম প্রতীক ও তজুমদ্দিন উপজেলায় আওয়ামীলীগের সহসভাপতি ফজলুল হক দেওয়ান আনারস প্রতীক নিয়ে বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রাতে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেরা নির্বাহী কর্মকর্তা তহিদুল ইসলাম তাদের নির্বাচিত ঘোষনা করেন।
লালমোহন উপজেলায়-২৫৩৯৩ ভোট পেয়ে বিএনপির বহিস্কৃত আহবায়ক আক্তারুজ্জামান (টিটব) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন হাওলাদার পেয়েছেন-২৪৫৬৭ ভোট এবং সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন -১৪৭১৫, মোঃ হোসেন হাওলাদার -১৫৭১৫ ভোট। ভাইস চেয়ারম্যান (তালা প্রতীক) জাকির হোসেন পঞ্চায়েত ৪৫০০০ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ( হাস প্রতীক) মাসুমা বেগম-৪৭৬৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তজুমদ্দিন উপজেরায় ফজলুল হক দেওয়ান (আনারস প্রতীক) ২৪২৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের সহসভাপদি মোশারেফ হোসেন দুলাল পেয়েছেন-২১৫১৭ ভোট। বাইস চেয়ারম্যান পদে আমিনুল ইসলাম-২৫৮৩৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা বেগম-২৪৯৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

৬১ বার ভিউ হয়েছে
0Shares