বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পাঁচবিবিতে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজ আটক।।

পাঁচবিবিতে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজ আটক।।

মোঃ আমজাদ হোসেন স্টাফ রিপোর্টার

পাঁচবিবিতে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় ২ চাঁদাবাজিকে আটক করেছে জনতা।
আটককৃতরা হলেন পাঁচবিবি উপজেলার আয়মারসুল পুর ইউনিয়নের কড়িয়া(কদুবাড়ি) গ্রামের মৃত আবু কালামের ছেলে মাহাবুব আলম ও একই উপজেলার কুসুম্বা ইউনিয়নের ধুরইল গ্রামের রুহুল আমিনের ছেলে তাওসিফ হোসেন।

ঘটনা সুত্রে ও সরজমিনে গিয়ে জানা যায়
৩১ মে (শুক্রবার) সন্ধ্যায় আনুমানিক ৬ টায় মাহাবুব ফোন করে মোস্তাফিজুর রহমান মোস্তাক কড়িয়া বাজারে আসতে বলে এবং ঘটনাস্থলে পূর্ব পরিকল্পিত ভাবে সেখানে তাওসিফ উপস্থিত হয়ে নিজেকে ডিবি পুলিশ বলে পরিচয় দেয় এবং মোস্তাকের কাছ থেকে ৫০,০০০ হাজার টাকা দাবি করে বিভিন্ন হুমকি ধামকি প্রদান করে।

মাহাবুব চিহ্নিত একজন মদক ব্যবসায়ী, মাহাবুব দীর্ঘদিন ধরে তাওসীফ কে মাদক ব্যবসায়ীদের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীসহ এলাকায় সকল পেশার মানুষকে হুমকি দিয়ে চাঁদা দাবি করতো,এবং এলাকার সকল প্রকার অপরাধ মূলক কাজের সাথে জড়িত তার নামে একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া ও তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা উদ্ধার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছেন বলে জানান তিনি।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS