শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ উপজেলা জাতীয় শ্রমিক লীগের গঠিন কমিটির নেতাদের সংবর্ধনা

সেনবাগ উপজেলা জাতীয় শ্রমিক লীগের গঠিন কমিটির নেতাদের সংবর্ধনা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,,নোয়াখালী ॥  নোয়াখালীর সেনবাগ উপজেলা জাতীয় শ্রমিকলীগের ৪৫ সদস্য বিশিষ্ঠ পূণাঁঙ্গ কমিটির নেতাকর্মীদেরন সংবর্ধনা দেওয়া হয়েছে। এ উপলক্ষে শুক্রবার রাত ১০টার দিকে নব গঠিত কমিটির সভাপতি  নজরুল ইসলাম রুবেলে সভাপতিত্বে তার বাড়িতে ও সেক্রেটারী আশরাফুল হোসেন প্রকাশ সোহাগ ভান্ডারীকে সঞ্চালনায় ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় বর্তমান কমিটির সভাপতি  ও সম্পাদক বিদায়ী কমিটির সভাপতি ও সম্পাদকে ফুলের মালা পরিয়ে দিয়ে তাদের বিদায় জানান একই সময় বিদায়ী কমিটির সভাপতি সম্পাদক নতুন কমিটির সভাপতি ও সম্পাদককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। এসময় উপস্থিত নেতাকর্মীরাও নতুন কমিটির ফুল দিয়ে ও মিষ্টি মুখ করে বরণ করে নেন।
সংবর্ধনার জবাবে সভাপতি ও সম্পাদক গঠিত কমিটির প্রধান উপদেষ্ঠা স্থানীয় এমপির আলহাজ্ব মোরশেদ আলম এবং নোযাখালী জেলা কমিটিকে ধন্যবাদ জানান। এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান।
এসময় উপস্থিত সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ আবু , কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক  সাইদুল কবির সোহাগ, আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক আইযুব সওদাগর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মোশারফ হোসেন টিপু , পারভেজ হোসেন, জহিরুল ইসলাম , মোঃ পলাশ, মিলন পাটোয়ারী,সাহাব উদ্দিন,  হাসান মাহমুদ, মোস্তফা কামাল, ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ আলম মানিক, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক, শ্রমিক কল্যাণ ও উন্নয়ন সম্পাদক বেলায়েত হোসেন সুমন, সহ শ্রমিক কল্যান ও উন্নয়ন সম্পাদক কামাল হোসেন, ত্রাণ ও পূর্নবান সম্পাদক মহিন উদ্দিন ভুলু,সহ ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক বাহাদুর ব্যাপারী, মহিলা বিষয়ক সম্পাদক মারজাহান বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ারা বেগম. কার্যকরী সদস্য ইসমাইল হোসেন মানিক, কার্যকরী সদস্য মোঃ জহির, কার্যকরী সদস্য ফয়সালম, কার্যকরী সদস্য আমির হোসেন, কার্যকরী সদস্য আবদুর রহিম, কার্যকরী সদস্য রফিক উল্যাহ নাদিম, কার্যকরী সদস্য তাজুল ইসলাম ,কার্যকরী সদস্য সামছুল আরেফীন, কার্যকরী সদস্য আহসান উল্যাহ ,কার্যকরী সদস্য সাইফুল ইসলাম,কার্যকরী সদস্য বাবুল মিয়া, কার্যকরী সদস্য রবিউল হোসেন।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS