মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে হাসপাতাল মালিক কর্তৃক ইমামকে মারধরের ভিডিও ভাইরাল

নোয়াখালীতে হাসপাতাল মালিক কর্তৃক ইমামকে মারধরের ভিডিও ভাইরাল

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা শহর মাইজদীতে বেসরকারি হাসপাতাল প্রাইম হসপিটালের চেয়ারম্যান শামিমা জাহান সুইটি কর্তৃক মোঃ হাফিজ মাহমুদুল হাসান নামের এক ইমামকে মারধরের ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। যা জেলা সর্বত্র ক্ষোভের সৃষ্ঠি হয়েছে। সোমবার সকাল থেকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ওই ভিড্রিটি ভাইরাল হয়।

এর আগে, গতকাল রোববার বিকালে শহরের মাইজদী হাসপাতাল সড়কে একটি ফার্মেসিতে ওই মারধরের ঘটনাটি ঘটেছে। ৪১ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, শামিমা জাহান সুইটি ফার্মেসিতে ঢুকে দাঁড়িয়ে প্রথমে ইমাম হাফিজ মাহমুদুল হাসানের সঙ্গে কথা বলছেন। এর একপর্যায়ে সুইটি ধীরে ধীরে ইমামের কাছে যান এবং কিছু বুঝে ওঠার আগেই তিনি ইমাম হাফিজ মাহমুদুল হাসানকে চড় থাপ্পর মেরে মারধর শুরু করেন। মারধর করতে করতে তাকে ফার্মেসির ভেতরে নিয়ে যান সুইটি।

জানা যায়, রবিবার সকালে স্থানীয় হাজী ন‚র ইসলাম মসজিদের ইমাম জহুর নামাজের জন্য মসজিদ পরিষ্কার করছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে প্রাইম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহাবুবুর রহমান মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় তার গায়ে ধুলো পড়ে এমন অভিযোগে ইমাম হাফিজকে গালমন্দ এবং একপর্যায়ে ব্যাপক মারধর করেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে । ওই ঘটনায় বিকালে পুনরায় মাহাবুবুর রহমানের স্ত্রী প্রাইম হসপিটালের চেয়ারম্যান শামিমা জাহান সুইটি হাসপাতালের সামনের ইসলাম ফার্মেসিতে গিয়ে ওই ইমামকে আবারও মারধর করেন।

এ বিষয়টি জানতে একাধিক যোগাযোগ করা হলেও শামিমা জাহান সুইটিকে পাওয়া যায়নি।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, অভিযুক্তদের পুলিশ থানায় নিয়ে আসলে তারা ভুক্তভোগীর সাথে বিষয়টি মিটমাট করে নেয়। ভুক্তভোগী ইমাম এ ঘটনায় মামলা করেনি। তারা নিজেরা নিজেরা বিষয়টি সমাধান করে নিয়েছেন।

৫১ বার ভিউ হয়েছে
0Shares