বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">বগুড়া সদর নামুজায় দুই মাসের পেগনেট অবস্থায় স্ত্রীকে</span> <span class="entry-subtitle">বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে অসহায় জ্যোতি</span>

বগুড়া সদর নামুজায় দুই মাসের পেগনেট অবস্থায় স্ত্রীকে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে অসহায় জ্যোতি

গোলজার রহমান বগুড়া প্রতিনিধি:বগুড়া সদর নামুজায় দুই মাসের পেগনেট অবস্থায় ডিভোর্সের কাগজ হাতে নিয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে অসহায় জ্যোতি।

বগুড়ার সদরের নামুজা ইউনিয়ন সাহাপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে আইয়ুব আলী। দুইটি বিয়ে করেও স্বাদ মিটেনি এখন সু-কৌশলে প্রেমের ফাঁদে ফেলে তৃতীয় বিয়ে করেন ময়মনসিংহের বাবা মা হারা নাঈমের মেয়ে অসহায় গার্মেন্টস কর্মী জ্যোতিকে।

৬ মাস ঘর সংসার করে ঢাকা থেকে স্ত্রীকে রেখে পালিয়ে গ্রামের বাড়ি নামুজা সাহাপাড়ায় চলে আসে স্বামী আইয়ুব আলী। এখন স্বামী হারা জ্যোতি স্বামীকে খুঁজতে খুঁজতে চলে আসে নামুজার সাহাপাড়া গ্রামে স্বামী আয়ুব আলীর বাড়িতে। সেখানেও সুখ মেলে না জ্যোতির দিনরাত মানসিক নির্যাতন করেন শ্বাশুড়ি। সেখান থেকেও স্ত্রী জ্যোতি কে দুই মাসের পেগনেট অবস্থায় ভুয়া ডিভোর্সের কাগজ হাতে ধরিয়ে দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয় অসহায় জ্যোতিকে।

এখন কি করবে জ্যোতি কোন উপায় না পেয়ে ঐ ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলামের শরণাপন্ন হয়ে বিচার দাবি করেন জ্যোতি। তিনি বলেন আমি দুই মাসের পেগনেট এ অবস্থায় আমি কোথায় যাব আমার বাবা থেকেও নেই সৎ মা অন্যথায় বাড়ি ময়মনসিংহ এখানে আমার কেউ নেই আমাকে বিচার করে দিন।

উপায় না পেয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম তার ইউপি সদস্য রুবেল কে ডেকে মেয়েটি সহ বগুড়া সদর থানায় যেতে বলেন। থানায় গিয়েও লাভ হলো না জ্যোতির। থানায় মামলা নেওয়া হয়নি। বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে জ্যোতি। বর্তমান মেয়েটি ওই ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলামের হেফাজতে রয়েছে। জানতে চাইলে নামুজা ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন।

ঘটনা মেয়েটির মুখ থেকে শোনার সাথে সাথে মেয়েটি সহ আমার দুইজন প্রতিনিধি কে দিয়ে থানায় পাঠিয়েছিলাম কিন্তু দুঃখের বিষয় থানায় মামলা নেওয়া হয়নি। তাই মেয়েটিকে রুবেল মেম্বারের হেফাজতে রেখেছি আগামীকাল বিষয়টা দেখব। অসহায় জ্যোতি সঠিক বিচার পাবে তো?

৩২ বার ভিউ হয়েছে
0Shares