বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
র‌্যাব-১২’র অভিযানে বগুড়া জেলার শেরপুরে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব-১২’র অভিযানে বগুড়া জেলার শেরপুরে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

প্রেস বিজ্ঞপ্তি :  গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী ইউপিস্থ ০৩ নং ওয়ার্ডের সীমাবাড়ী গ্রামের চামড়া গোদামের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ১,০৫০/-(এক হাজার পঞ্চাশ) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ রুবেল (৩২), পিতা-মৃত- মোঃ জালাল, সাং- গজারিয়া বাজার, থানা- গজারিয়া, জেলা- মন্সিগঞ্জ, ২। মোঃ আরিফ শেখ (৩৩), পিতা- মোঃ আমিনুল হক, সাং- মিজমিজি পূর্বপাড়া, থানা- নারায়নগঞ্জ সদর,  জেলা- নারায়নগঞ্জ।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া এবং সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।  র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

৬৪ বার ভিউ হয়েছে
0Shares