শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আদমদীঘিতে স্ত্রীকে পুড়িয়ে হত্যা স্বামী গ্রেপ্তার।

আদমদীঘিতে স্ত্রীকে পুড়িয়ে হত্যা স্বামী গ্রেপ্তার।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামের বসতবাড়ীতে আগুন লাগিয়ে দিয়ে গৃহবধু শামীমা আক্তার (৪৫) কে হত্যা মামলায় নিহতের স্বামী আজাদুল ইসলামকে দুই মাস পর নওগাঁর মঙ্গলপুর মেয়ের বাড়ী থেকে পুলিশ গ্রেপ্তার করেন।

আদমদীঘির বশিপুর প্রামানিক পাড়ার সবজি ব্যাবসায়ী আবুল কাশেমের ছেলে আজাদুল ইসলাম ও তার স্ত্রী প্রতিদিনের মতো গত ২৭ জুলাই রাতে নিজ বাড়ীর শয়ন ঘড়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে বসত বাড়ীতে আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা ফায়ার সাভিস নওগাঁ কে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রে নিয়ে আসে। পড়ের দিন ২৮ জুলাই সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধু শামীমা আক্তারের পোড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য মগে প্রেরন করেন। ঘটনার সময় থেকে গৃহবধুর স্বামী ফল ব্যাবসায়ী আজাদুল ইসলাম নিখোঁজ হয়।

আদমদীঘি থানা পুলিশ প্রায় দুই মাস পর গত ১৫ সেপ্টেম্বর বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিখোঁজ আজাদুল ইসলামকে নওগাঁর মঙ্গলপুর তার মেয়ের বাড়ী থেকে আটক করেন। এঘটনায় নিহতের ভাই আজিজার রহমান বাদী হয়ে আদমদীঘি থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার এসআই রাকিব হোসেন জানায়, দেনার দায়ে পরিকল্পিতভাবে নিজ বাড়ীতে আগুন লাগিয়ে স্ত্রীকে হত্যা করেছে প্রাথমিক তদন্তে জানাযায়।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, বসতবাড়ীতে অগ্নিকান্ডে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করা হলেও স্বামী আজাদুল ইসলাম নিখোঁজ ছিলেন। দুই মাসপর তার মেয়ের বাড়ী থেকে গ্রেপ্তার করা হযেছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

১৯১ বার ভিউ হয়েছে
0Shares