বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে দুই মাদক কারবারী গ্রেপ্তার সিএনজি চালিত অটোরিকশা ও ৯৬ বোতল মদ উদ্ধার

সেনবাগে দুই মাদক কারবারী গ্রেপ্তার সিএনজি চালিত অটোরিকশা ও ৯৬ বোতল মদ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি ;; নোয়াখালীর সেনবাগের সেবারহাট বাজারে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এক অভিযান চালিয়ে মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা ও ৯৬ বোতল ভারতীয় মদ সহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে ঃ উপজেলার কাবিলপুর ইউপির শায়েস্তানগর গ্রামের খোনার বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে মোঃ ইয়াসিন (৩৮) ও বেগমগঞ্জের হাজীপুর গ্রামের সিরাম বাড়ী মৃত গোলাম মাওলার ছেলে দেলোয়ার হোসেন (৩০)।
নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, সোমবার ভোর ৫টা ২০মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ (ডিবি’র) ওসি নাজিম উদ্দিন আহমেদের নেত্বত্বে এসআই ইসতিয়াক আহমেদ তানভীর সহ সঙ্গীয় ডিবির পুলিশ ফোর্স সেনবাগ উপজেলা সেবারহাট পশ্চিম বাজারস্থ ফেনী টু নোয়াখালী মহা সড়কের দক্ষিন পাশে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর এটিএম বুথের সামনে পাকা রাস্তার উপর থেকে ওই দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করে।
এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি সিএনজি চালিক অটোরিকশা আটক ও প্রেপ্তারকৃদের হেফাজত হতে ৯৬ বোতল ভারতীয় মদ করে। এঘটনায় সেনবাগ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তাকৃতদের বিকেলে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরন করা হয়।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS