মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নৌকা মার্কার প্রার্থীতে জুতা পেটা যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ

সেনবাগে নৌকা মার্কার প্রার্থীতে জুতা পেটা যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে নৌকা মার্কার প্রার্থী মোরশেদ আলম এমপিকে জুতা পেটা করেছে এক আলা উদ্দিন নামের যুবক। এসময় জনসভায় উপস্থিত দলীয় নেতাকর্মীরা ওই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে। আলাউদ্দিন কেশারপাড় ইউপির কেশারপাড় গ্রামের মফিজ মিয়ার ছেলে।

ওই ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা পৌনে ৬টারদিকে সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউপির ধমমদা বাজার এলাকায়। ওই যুবক মানুষিক বিকারগ্রস্থ বলে স্থানীয়দের দাবী

স্থানীয় সুত্রে জানাগেছে,সোমবার বিকালে কেশারপাড় ইউপি আওয়ামীলীগ সভাপতি বেলাল ভূঁইয়ার সভাপতিত্বে ও ইউপি আওয়ামীলীগ সেক্রেটারী আলমগীর হোসেন রানার সঞ্চালনায় ইউপির ধমদমা বাজারে নৌকা মার্কার সমর্থনে একটি নির্বাচনী জনসভা চলছিলো। সভায় প্রধান অতিথি ছিলেন,আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব মোরশেদ আলম এমপি। বিশেষ অতিথি ছিলেন,বিশিষ্ঠ ব্যবসায়ী কল্লোল গ্রæপের কর্নধার গোলাম মোস্তফা,উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সম্পাদক মোঃ গোলাম কবির,আওয়ামীলীগ নেতা সামছুউদ্দিন রিয়াদসহ স্থানীয় বিপুল সংখ্য নেতাকর্মী।

সভায় বক্তব্য দেওয়ার জন্য কল্লোল গ্রæপের গোলাম মোস্তফার নাম ঘোষনা করে মাইক্রো ফোন হাতে দেওয়ার মুহুর্তে স্টেইজের সামনে থাকা আলা উদ্দিন নামের এক যুবক অতর্কিতে স্টইজে বসা নৌকা মার্কার প্রার্থী এমপি মোরশেদ আলমকে জুতা দিয়ে মুখে বাড়ি দেওয়ার চেষ্টা করে এসময় মোরশেদ আলম হাত দিয়ে ওই বাড়ি প্রতিহত করেন ।এসময় দলীয় নেতাকমীরা ওই যুবকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করে।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ মোঃ নাজিম উদ্দিন এধনের একটি ঘটনা তিনি শুনেছেন বলে স্বীকার করেন বলেন, তিনি বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন। তাই ঘটনার বিস্তাতির (ওসি-তদন্ত) থেকে জানান জন্য অনুরোধ করেন।

এ ব্যাপারে একাধিকবার ওসি তদন্ত জাফরের সরকারি ও ব্যাক্তিগত নাম্বারে কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেনী।

এব্যাপারে বক্তব্য জানার জন্য মোরশেদ আলমকে তার মুঠোফোনে কল দেওয়া হলেও তিনি কল রিসিভ করেনী। ওই জুতা পেঠার ১৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগযোাগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

১৭৯ বার ভিউ হয়েছে
0Shares