শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাগাতিপাড়ায় বিএনপির নেতা  উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

বাগাতিপাড়ায় বিএনপির নেতা  উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

নাটোর প্রতিনিধি  : নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। বর্তমানে জাহাঙ্গীর হোসেন মানিক নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বুধবার রাতে বাগাতিপাড়া উপজেলার সোনাপুর বাজারে এই হামলার ঘটনা ঘটে।
হামলার শিকার চেয়ারম্যান প্রার্থী এ,এস,এম জাহাঙ্গীর হোসেন উপজেলার সাইলকোনা এলাকার খোয়াজ উদ্দিন মন্ডলের ছেলে এবং উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক।
চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক ও তার সমর্থকদের দাবি নির্বাচনে অপর প্রতিপক্ষ প্রার্থী শরিফুল ইসলাম শরীফের কর্মী- সমর্থকরা এই হামলা চালিয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক  বলেন, মাগরিবের নামাজ শেষে সোনাপুর বাজারে লোকজনের সঙ্গে মতবিনিময় করছিলাম। এসময় আমার প্রতিপক্ষ প্রার্থী শরিফের সমর্থক আবুল কালাম আজাদ, আরশেদ আলী ও তাদের লোকজন আমার ওপর চড়াও হয়। এরপর তারা রড ও চেয়ার দিয়ে মারধর শুরু করে। এসময় মারধর থেকে আমাকে বাঁচাতে গিয়ে আমার ৪-৫ সমর্থকও আহত হয়েছেন।
হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলা চালিয়েছে অপর চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের লোকজন। ঘটনার পর হামলাকারীরা পালিয়ে গেছে আর জাহাঙ্গীর হোসেন মানিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছেন। এলাকায় পুলিশ টহল দিচ্ছে। পরিস্থিতি এখন স্বাভাবিক।
এ ব্যাপারে অভিযুক্ত আরশেদ আলী জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ অসত্য এবং ভিত্তিহীন। আমরা সন্ধ্যার দিকে কয়েকটা চেয়ার ভাড়া নিয়ে সোনাপুর বাজারে এক দোকানে বসে আমাদের প্রার্থী শরিফুলের বিষয়ে কথা বলছিলাম। এ সময় জাহাঙ্গীর এসে আমাদের কাছে ভোট প্রার্থনা করে। আমি তার সাথে হ্যান্ডশেক করি এবং বলি যে, আমরা শরীফুলের সমর্থক আমাদের কাছে ভোট প্রার্থনা করার দরকার নাই। তিনি বাইরে যাওয়ার পর এ নিয়ে কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়েছে। আমার শরীর ভালো না বলে আমি বাইরে গিয়ে দেখতে পারিনি।
এবিষয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাছুদুর রহমান বলেন, ঘটনাটি মাত্র জানলাম, নির্বাচনের সুষ্ঠু পরিবেশে বিঘ্নকারীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বাগাতিপাড়া উপজেলায় আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীকাল ২মে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে।
২৪ বার ভিউ হয়েছে
0Shares