বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে হিট স্ট্রোকে সৌদি প্রবাসীসহ দুইজনের মুত্যু

নাটোরে হিট স্ট্রোকে সৌদি প্রবাসীসহ দুইজনের মুত্যু

 নাটোর প্রতিনিধি  : নাটোরের পৃথক ঘটনায় প্রচন্ড গরমে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু হয়েছে। নাটোর সদর উপজেলার শ্রীধরপুর এলাকার আব্দুল মান্নান নামে এক পল্লী চিকিৎসক ও নাটোরের নলডাঙ্গা উপজেলায় খায়রুল ইসলাম নামে এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়।
স্থানীয়রা জানায়, নাটোর শহরতলীর শ্রীধরপুর এলাকায় পল্লী চিকিৎসক আব্দুল মান্নান তার রোগী দেখা কাজ শেষে দুপুরে হেঁটে বাড়িতে ফেরেন। এ সময় বাড়িতে শরীর প্রচন্ড খারাপ লাগলে পানি খেতে চান। কিন্তু পানি নিয়ে আসার আগেই তিনি মাথা ঘুরে পড়ে যান। হাসপাতালে নেওয়ার আগেই তিনিও মারা যান। পরিবারের দাবি পল্লী চিকিৎসক আব্দুল মান্নানেরও প্রচন্ড গরমে হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে।
এদিকে এর আগে স্থানীয়রা ও পরিবারের সদস্যরা জানায়, গত ঈদে নলডাঙ্গা খাজুরা এলাকার আব্দুর রহমানের ছেলে সৌদি প্রবাসী খায়রুল ইসলাম দেশে আসেন। আজ মঙ্গলবার সকালে ভুট্টা তোলার কাজের শ্রমিকদের সঙ্গে জমেতে যান। রোদের মধ্যে কাজ করা অবস্থায় হঠাৎ শরীর খারাপ লাগায় পরিবারের সদস্যরা চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই পথের মধ্যেই তিনি মারা যান। খায়রুলের পরিবারের দাবি প্রচন্ড গরমে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।
দুপুরে সিভিল সার্জন ডাক্তার মশিউর রহমান খাইরুলের মৃত্যু হিটস্ট্রোকে হয়েছে বলে নিশ্চিত করেন।
৫৩ বার ভিউ হয়েছে
0Shares