মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিংড়ায় ২ কেজি গাঁজাসহ আটক-২

সিংড়ায় ২ কেজি গাঁজাসহ আটক-২

ইসাহাক আলী, নাটোর, ০৬ সেপ্টেম্বর- নাটোরের সিংড়ায় ২ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।  মঙ্গলবার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব। এর আগে গতকাল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া পৌরসভার নিংগইন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সিংড়া পৌরসভার উত্তর দমদমা এলাকার মৃত হোসেন আলী শেখ এর ছেলে মোঃ পাশান শেখ (৫০) ও চাড়া জয়নগর এলাকার কালন চন্দ্র দাসের ছেলে শ্রী কাঞ্চন চন্দ্র দাস (৩২) কে আটক করা হয়।

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বলেন, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিংড়া থানায় মামলা দায়ের হয়েছে।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares