বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের বড়াইগ্রামে হিট স্ট্রোকে এক কৃষকের মৃত্যু 

নাটোরের বড়াইগ্রামে হিট স্ট্রোকে এক কৃষকের মৃত্যু 

নাটোর প্রতিনিধি  : নাটোরের বড়াইগ্রামে কৃষি জমিতে কাজ করার সময় হিট স্ট্রোকে বকুল হোসেন (৩০) নামে এক কৃষকের মুত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার চান্দাই ইউনিয়নের সাতইল বিলে এই ঘটনা ঘটে। নিহত রকুল একই উপজেলার গাড়ফা উত্তরপাড়া গ্রামের হাজী আব্দুর রহিমের ছেলে।
চান্দাই ইউপি চেয়ারম্যান শাহানাজ পারভীন জানান, সকাল থেকে কৃষি জমিতে কাজ করছিলেন কৃষক রকুল হোসেন। দুপুরে অসুস্থ হয়ে পড়েন তিনি।  বিলে কর্মরত কৃষকরা তার কাছে  পৌছানোর পূর্বেই তিনি মারা যান।   স্থানীয়রা তার মৃতদেহটি  উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।
এ ব্যাপারে নাটোরের সিভিল সার্জন ডাক্তার মশিউর রহমান জানান, বিষয়টি তিনি জানার পর উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের ঘটনাস্থলে  যাওয়ার নির্দেশ দিয়েছেন। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল থেকে ফিরলে মৃত্যুর কারন নিশ্চিত করা যাবে।
হিট স্টোকে মৃত্যুর সম্ভবনা আছে কিনা জানতে চাইলে মশিউর রহমান বলেন, হিট স্ট্রোকে হাঠাৎ করে কেউ মৃত্যু বরন করবে না। হিটস্ট্রোকে আক্রান্ত ব্যাক্তি  প্রথমে প্রচুর ঘামবেন । পরে পানি শূন্যতা হবে । এরপর তিনি নিস্তেজ হয়ে তার শরীরে খিচুনি হয়ে তার মৃত্যু হবে। নিহত ব্যাক্তির এইসব লক্ষন ছিলো কি না তা যাচাই করে বলা যাবে এটি হিটস্ট্রোকে মৃত্যু।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS