মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লালপুরে স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

লালপুরে স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

লালপুর(নাটোর)প্রতিনিধি:  নাটোরের লালপুরে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে ক্ষুব্দ শিক্ষার্থী ও অভিভাবকেরা অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন।
সোমবার (১৬ মে) বেলা সাড়ে ১১ টায় উপজেলার আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও স্কুল সূত্রে জানা যায়, বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক রেজাউল করিম (জাহাঙ্গীর) দশম শ্রেণির এক ছাত্রীকে পরিক্ষায় পাশ করানোর প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সাথে অবৈধ ও অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। বিষয়টি জানাজানি হওয়ার পর শিক্ষার্থী ও এলাকাবাসী সোমবার দুপুরে ওই শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। এ সময় তারা ওই শিক্ষকের গ্রেপ্তারসহ স্কুল থেকে বহিষ্কারের দাবি জানান।
ওই ভুক্তভোগী ছাত্রীর মা বলেন, পরিক্ষায় পাশ করানোসহ মেসে থেকে পড়ানো কথা বলে আমার মেয়েকে ধর্ষণ করে লম্পট জাহাঙ্গীর। আমার মেয়ের মত সরলতার সুযোগ নিয়ে আর মেয়ের ক্ষতি করতে না পারে, আমি তার দৃষ্টান্ত বিচার চাই।
এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক রেজাউল করিমের সঙ্গে একাধিকবার চেষ্টা করেও মুঠোফোনে কথা বলা সম্ভব হয়নি।
রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, গত ১৪ তারিখ মৌখিক ভাবে এবিষয়ে অভিযোগ পেলে স্কুলের ম্যানেজিং কমিটিসহ সংশ্লিষ্টদের অবগত করে স্থানীয় ভাবে মিমাংসা করার চেষ্টা করা হয়। ভুক্তভোগী ছাত্রী অভিযুক্ত শিক্ষককে বিয়ে করতে চান। শিক্ষক রাজি না হওয়ায় ভুক্তভোগী পরিবার লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, এবিষয়ে গতকাল রাতে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS