মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু

নেত্রকোনায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ; সমাজের পিছিয়ে পড়া মানুষগুলোকে সঠিক তথ্য ও কর্মমূখী শিক্ষায় আগ্রহী করে দক্ষ মানবসম্পদ হিসেবে প্রতিষ্ঠিত করে অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যে নেত্রকোনায় ‘শিকড় সোসাইটি’ নামক একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে আজ শুক্রবার বিকাল ৪টায় সাতপাই কবি নজরুল ইসলাম রোডে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কবি এমদাদ খানের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংগঠনের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সদ্য অবসরপ্রাপ্ত সচিব এ কে এম ফজরুল হক। সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন শিকড় সোসাইটি’র প্রতিষ্ঠাতা আরাফাত উল্লাহ জুয়েল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপ-সচিব মাহবুব হাসান শাহীন, বেসরকারী সংস্থা এসডিএফ এর স্পেশালিষ্ট এপ্রাইজাল এন্ড মনিটরিং টিম মোঃ নূরুল হুদা চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের হাসপাতাল সার্ভিস ম্যানেজমেন্ট এর প্রোগ্রাম ম্যানেজার ডাঃ মোঃ আনিছুর রহমান, জেলা আওয়ামীলীগের সাঙগঠনিক সম্পাদক দেওয়ান রনি, ১ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন সরকার, ঢাকা তেজগাও কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ জিয়াউল হক, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ গাজীউর রহমান, প্রিমিয়াম ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের এসইও জুলফিকার আলী ফকির ও প্রিমিয়াম ব্যাংক লিমিটেড শ্যামগঞ্জ শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সিএনএন বাংলা টিভি ও আমার সংবাদ পত্রিকার নেত্রকোনা প্রতিনিধি গোলাম কিবরিয়া সোহেল ও কবি সাইফুন্নাহার। সন্ধ্যার পর মনোঞ্জ সাংকৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

৮৮ বার ভিউ হয়েছে
0Shares