মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় ঈদকে সামনে রেখে জমে উঠেছে শপিং  কমপ্লেক্স  গুলো

বাঘায় ঈদকে সামনে রেখে জমে উঠেছে শপিং  কমপ্লেক্স  গুলো

ফজলুর রহমান মুক্তা-বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘা উপজেলায় প্রতিটি শপিং কমপ্লেক্স গুলোতে সকাল ৮টা থেকে রাত ৮টা পযন্ত গামেন্টস,কসমেটিক,সেন্ডেল,ঘড়ি,দর্জি ও কাপড়ের দোকান গুলোতে উপচেপড়া ভীড় লক্ষ্য করা যায়। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ৮টা থেকে দোকানিরা বাংলাদেশী, ভারত, চাইনাসহ বিভিন্ন দেশের পসরা সাজিয়েছে ঈদে বিক্রি করার জন্য। ঈদ মানেই খুশি,ঈদ মানেই আনন্দ-এ কথাটি নতুন নয়। আর আনন্দ উপভোগ করা সকলের কাছেই যেন সোনার হরিণ। তাই এই সুযোগেই কেনা কাটা সেরে ফেলতে চান ক্রেতারা।
উপজেলার আড়ানী পৌর বাজারের রাজ্জাক প্লাজার বিশ্বরূপা বস্তালয়ের প্রোপাইটর আমিনুল ইসলাম ও তানভির জানান, ঈদকে সামনে রেখে সকাল ৮টা থেকে রাত ৮টা পযন্ত বিরতীহিন ক্রেতাদের ভীড় থাকে। এবার ঈদে জামদানি শাড়ি,ভারতীয় থ্রি-পিচ,লেহেঙ্গা,স্কাট, পাগলু নৃছরাত,,পাকিন্তানি লোনসহ বিভিন্ন নামের থ্রিপিচ ও শাড়ি বিক্রি হচ্ছে। ঈদে দেশী পোষাকের চেয়ে ভারতীয়সহ বিদেশী পোষাকের চাহিদা অনেক বেশী। এখন থেকে চাঁদরাত পর্যন্ত ক্রেতাদের ভীড় থাকবে।
আজের জহুরা মার্কেটের খালেদ এন্ড ব্রাদার্স সু ষ্টোরের প্রোপাইটর খাইরুজ্জামান বলেন, সকাল থেকে রাত ৮টা পযন্ত ক্রেতাদের ভীড় থাকে। এই ঈদে লিবার্টি,বাটা,পায়েপায়ে,এমডি,মান্নান, লোটো, এপেক্স , পান্ডা, চাইনাসহ বিভিন্ন ডিজাইনের জুতা,সেন্ডেল এখন থেকে চাঁদরাত পর্যন্ত ক্রেতাদের ভীড় থাকবে।
আজের জহুরা মার্কেটের রাজিব কসমেট্রিক্র এর প্রোপাইটর খোকন আলী জানান, সকাল থেকে রাত ৮টা পযন্ত ক্রেতাদের ভীড় থাকে,ঈদে গামেন্টস, সিট কাপড়,সেন্ডেলের দোকান ঘুরে ক্রেতারা আসে এখানে সাবান,সাম্পু,ফ্রেশওয়াশ, চুরি, মালা, মানিব্যাগ,লিবিস্টিক, ভেনেটি ব্যাগ,বডিস্প্রেআটরসহ বিভিন্ন কসমেটিক সামগ্রী বিক্রি হচ্ছে।
শাহমুখদুম শপিং কমপ্লেক্স এর সরকার ইলেকট্রনিকস এর প্রোপাইটর উৎসব সরকার জানান, ইলেকট্রনিকস এর টিভি, এলইডি, সাউন্ড বক্সে, ফ্যান, হাত ঘড়ি, দেয়াল ঘড়ি, গ্যাসের টুলা,রাইচ কুকার,ফ্রিজসহ অনান্য সামগ্রী এখন থেকে চাঁদরাত পর্যন্ত বিক্রি হবে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঈদকে সামনে রেখে পুলিশের টহল ও নজরদারি বাড়ানো হয়েছে,কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে সেখানে হাজির হবে পুলিশ।
১৩৬ বার ভিউ হয়েছে
0Shares