মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
গোবিন্দগঞ্জে নিখোঁজের পর ভুট্টা খেতে শিশুর মরদেহ উদ্ধার

গোবিন্দগঞ্জে নিখোঁজের পর ভুট্টা খেতে শিশুর মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অভিজিৎ চন্দ্র জিৎ (১০) নামের এক নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
৩০ মাচ শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী (নামাপাড়া) এলাকার করতোয়া নদীর চরের একটি ভুট্টা খেত থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
অভিজিৎ চন্দ্র জিৎ বগুলাগাড়ী গ্রামের রনজিৎ চন্দ্রের ছেলে ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।
এ তথ্য নিশ্চিত করে দরবস্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ড সদস্য সজীব আহমেদ খান স্বজনদের বরাত দিয়ে বলেন, শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে হঠাৎ বাড়ি থেকে অভিজিৎ চন্দ্র জিৎ নিখোঁজ হয়। এরপর থেকে পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকে। এরই মধ্যে শনিবার দুপুরের দিকে ওই নদী চরের ভুট্টাখেতে অভিজিৎ চন্দ্রের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করেছে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ সাংবাদিকদের জানান, অভিজিৎ চন্দ্র জিৎ নামের এক শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শিশুর মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS