শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় জমির বিরোধকে কেন্দ্র করে ছেলের মিথ্যা মামলার প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন

সাঁথিয়ায় জমির বিরোধকে কেন্দ্র করে ছেলের মিথ্যা মামলার প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ  পাবনার সাঁথিয়ায় জমির বিরোধকে কেন্দ্র করে হামলা,মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে ন্যায় বিচার চেয়ে ছেলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করছেন পিতা আলহাজ মওলানা আবু তাহের মিয়া (৮০)। শনিবার(২৩মার্চ) দুপুরে উপজেলার নন্দনপুর ইউনিয়নের সুন্দরকান্দি গ্রামে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার মোট জমি প্রথম ও দ্বিতীয় স্ত্রীর সন্তানদের মধ্যে অংশ হিসেবে রেজিষ্ট্রী করে দিয়েছি। সে অনুযায়ী ছোট ছেলে ফয়সাল জমি দখল নিতে গেলে অপর ছেলে ফিরোজ ও ফরিদ বাধা দেয়।
ফিরোজ পাবনা শহরে বসবাসরত প্রথম পক্ষের ছেলে মাহবুবুল আলম ফারুককে মোবাইলফোনে বিষয়টি জানালে গতকাল শুক্রবার(২২মার্চ)বিকেলে ফারুক(৪৫) পাবনা থেকে সরকারি মনোগ্রাম(স্ট্রিকার) যুক্ত পাজেরো জীপ গাড়ীতে (ঢাকা মেট্রো- ঘ ১১-১৬১৮) ৫/৭ জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের সাথে করে দেশিয় অস্ত্র নিয়ে বাড়ীতে এসে হামলা চালায় এবং আমার দ্বিতীয় পক্ষের ছেলে শামসুল আলম ফয়সালকে (২৫)মেরে ফেলার জন্য খুজতে থাকে। প্রাণ ভয়ে ফয়সাল পালিয়ে পাশের বাড়ীতে আশ্রয় নেয়। এসময় আমি, আমার স্ত্রী ও পুত্রবধূর আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। এ সময় ফারুকসহ তার হেলমেট পরিহিত সহযোগীরা এলাকাবাসীর উপর হামলা করে। এলাকাবাসী তাদের প্রতিহত করতে গেলে গাড়ী ভাংচুরের ঘটনা ঘটে এবং সন্ত্রাসীদের আটক করে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে তাদের উদ্ধার করে গাড়ীসহ থানায় নিয়ে যায়। থানায় আমার ছেলে ফয়সাল বাদী হয়ে মামলা করতে গেলে পুলিশ তা নেয়নি। বরং উল্টো ফারুক বাদী হয়ে ফয়সালসহ ৭জন নামীয় ও অজ্ঞাত ১৫/২০ জনের নামে মিথ্যা মামলা করে। আমি উক্ত মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের নিকট ন্যায় বিচার দাবী করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফয়সালের মা সালমা বেগম, স্ত্রী মনিরা আক্তার মৌ,ইন্তাজ আলী, ইয়াছিন আলী, ছাত্তার প্রামানিকসহ এলাকার শতাধিক নারী পুরুষ ।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS