বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বীরগঞ্জে মাদক বিরোধী র‌্যালি ও মানবন্ধন অনুষ্ঠিত

বীরগঞ্জে মাদক বিরোধী র‌্যালি ও মানবন্ধন অনুষ্ঠিত

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ “খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এমন প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী উপলক্ষ্যে বীরগঞ্জের বটতলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৮ ফেব্রæয়ারি ২০২৪) দুপুরে বটতলী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কনসার্ন্স এর সহযোগীতায় বটতলী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে র‌্যালি ও মানববন্ধন করা হয়। র‌্যালি ও মানববন্ধনটি বিদ্যালয় মাঠ প্রাঙ্গন থেকে শুরু হয়ে বটতলী বাজারে প্রায় ঘন্টা খানেক রাস্তার পাশে শিক্ষার্থীরা অবস্থান করেন । র‌্যালি ও মানববন্ধনে উপস্থিত ছিলেন বটতলী উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, বিদ্যালয়ের সকল সহকারি শিক্ষক, সকল শ্রেণির শিক্ষার্থীরা, বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কনসার্ন্স এর প্রোগ্রাম অফিসার মি. স¤্রাট ব্যাপারী, প্রোগ্রাম অর্গানাইজার মজিবুর রহমান বাবু, রুয়েল এ্যাক্কা সহ সাংবাদিক ও এলাকার গণ্যমান্যব্যাক্তি ।

বক্তারা বলেন, মাদক আমাদের সমাজে ভয়াল র‍ূপ ধারণ করেছে। বর্তমানে যারা মাদকাসক্ত তাদের বেশিরভাগই কিশোর-কিশোরী। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে মাদককে সম্পূর্ণভাবে ধ্বংস করতে হবে।

২১ বার ভিউ হয়েছে
0Shares