সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীর বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক মামুন জয়ী

মধুখালীর বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক মামুন জয়ী

শাহজাহান হেলাল , মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:- ফরিদপুরের মধুখালী উপজেলা রায়পুর ইউনিয়নের বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন ফকির এবং সাধারন সম্পাদক আল – মামুন জয়ী হয়েছে।
সভাপতি পদে জাহাঙ্গীর হোসেন ফকির আনারস প্রতীকে পেয়েছেন ৮৫ টি ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিরাজুল ইসলাম গরুরগাড়ি প্রর্তীকে পেয়েছেন ৭৮টি ভোট। অপর দিকে সাধারণ সম্পাদক পদে আল মামুন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮৬ টি ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ার জাহিদ হরিণ প্রতীকে ৭৭টি ভোট। সহ সভাপতি পদে তমিজউদ্দিন মৌলিক হাতি প্রতীকে ৮১ টি ভোট টিউবওয়েল প্রতীকে মিজানুর রহমান পেয়েছেন ৭৯ টি ভোট।
সোমবার সকাল ৯ থেকে শুরু হওয়া ভোট গ্রহন নিরবিচ্ছিন্নভাবে চলে বিকাল চারটা পর্যন্ত। সকাল থেকে বাজার ব্যবসায়ীরা উৎসবমুখর পরিবেশে তার নিজের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে। বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির নির্বাচনে পুলিশ সদস্য, আনসার এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনী গ্রাম পুলিশ দায়িত্ব পালন করেন।
 নির্বাচনে অনন্য জয়ী প্রার্থীরা হলেন, সাংগঠনিক সম্পাদক রায়হান মোল্লা, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক ইদ্রিস আলী, ক্রীড়া সম্পাদক পদে অনীল কুন্ডু, ধর্ম বিষয়ক সম্পাদক পদে জামাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছেন।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS