শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শ্রীকৃষ্ণের জন্মাষ্টী উপলক্ষে ; মধুখালীতে আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা

শ্রীকৃষ্ণের জন্মাষ্টী উপলক্ষে ; মধুখালীতে আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৬ সেপ্টেম্বর বুধবারঃ ফরিদপুরের মধুখালীতে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভজন্মাষ্টামী উপলক্ষে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ মধুখালী উপজেলার শাখার আয়োজনে আলোচনা সভা ও মঙ্গল শুভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

৬ সেপ্টেম্বর বুধবার বেলা সাড়ে ১২টায় উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ রায়ের সভাপতিত্বে মধুখালী বাজার কালীবাড়ী শ্রীশ্রী কৃষ্ণ মন্দির মিলনায়তনে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মোঃ মিজানুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম,সিপিবি জেলা সদস্য হাজী আঃ মালেক সিকদার,মোঃ নজরুল ইসলাম,বিশিষ্ট ব্যাংকার অশোক কুমার সিংহ রায়,উপজেলা পুজা উযাপন পরিষদের প্রধান উপদেষ্টা সমরেন্দ্র নাথ বসু, সহ সভাপতি অশোক কুমার পোদ্দার ও সাধারন সম্পাদক সুখেন মজুমদারসহ প্রমুখ।

আলোচনা পরবর্তী মন্দীর চত্বর থেকে ঢাকডোল বাদ্যযন্ত্রসহ বিশাল একটি শোভাযাত্রা বের হয়। মধুখালী বাজারসহ পৌরসদরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে মন্দীর প্রাঙ্গনে শেষ হয়। পরিশেষে কৃষ্ণ ভক্তকুলে মহাপসাদ বিতরণ করা হয়েছে।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS