শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মধুখালীতে সাংবাদিকদের পরিচিতি সভা

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মধুখালীতে সাংবাদিকদের পরিচিতি সভা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর শনিবারঃ ফরিদপুরের মধুখালীতে নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নবাগত ইউএনও মামনুন আহমেদ অনীক মধুখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। পরিচিতি ও মতবিনিময় কালে উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় উভয়ের মধ্যে।

এ সময় উপস্থিত ছিলেন মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও মানবকন্ঠের মধুখালী প্রতিনিধি শাহজাহান হেলাল, দৈনিক আজকের পত্রিকার মধুখালী প্রতিনিধি মতিয়ার রহমান মিঞা,সাংগঠনিক সম্পাদক ও গেøাবাল টেলিভিশনের মধুখালী প্রতিনিধি মেহেদী হোসেন পলাশ,অর্থ সম্পাদক ও যায়যায়দিনের মধুখালী প্রতিনিধি সালেহীন সোয়াদ সাম্মী,প্রচার সম্পাদক সময়ের আলোর মধুখালী প্রতিনিধি সাগর চক্রবর্তী,সাংস্কৃতিক সম্পাদক আক্কাস খান,সদস্য দৈনিক ডেসটিনির মধুখালী প্রতিনিধি রাজিব হোসেন, চন্দনা ২৪ এর সম্পাদক মানিক সিকদার,দৈনিক স্বদেশ বাংলার প্রতিনিধি সজীব মোল্যা আকাশ, দৈনিক কালের খেয়ার পার্থ রায়, সাংবাদিক আব্দুল্লাহ প্রমূখ। উল্লেখ্য মামনুন আহমেদ অনীক ২০২৩ সালের ১৭ সেপ্টেম্বর মধুখালী উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS