মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সোনাইমুড়ীতে মুক্তিপন আদায়ের জন্য শিশুকে অপহরণ ২ অপহরণকারী গ্রেফতার

সোনাইমুড়ীতে মুক্তিপন আদায়ের জন্য শিশুকে অপহরণ ২ অপহরণকারী গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে পঞ্চাশ টাকার লোভ দেখিয়ে মোঃ সামির ইসলাম ছিদ্দিক নামের সাত বছর বয়সী এক শিশুকে অপহরণের অভিযোগে মা বিউটি আক্তার (৩৮) ও ছেলে মোঃ হৃদয় (১৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে ঃ সোনাইমুড়ী উপজেলার ৭নং বজরা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের প‚র্ব চাঁদপুর গ্রামের হাজী মনোহর আলী চৌধুরী বাড়ীর মোঃ মমিন উল্যার ছেলে মোঃ হৃদয় (১৫) ও তাঁর মা বিউটি আক্তার (৩৮)। সোমবার (২মে) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

অপহরণ করে মুক্তিপন আদায়ের বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুন অর রশিদ বলেন, প‚র্ব পরিকল্পিত ভাবে রোববার সন্ধ্যায় ৬টারধিকে ৫০ টাকার লোভ দেখিয়ে শিশু সামির ইসলাম ছিদ্দিককে তাঁর বাড়ির সামনে থেকে প্রতিবেশী ৭নং বজরা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের প‚র্ব চাঁদপুর গ্রামের হাজী মনোহর আলী চৌধুরী বাড়ীর মোঃ মমিন উল্যার ছেলে মোঃ হৃদয় (১৫) ও তাঁর মা বিউটি আক্তার (৩৮) ওই শিশুকে কৌশলে অপহরণ করে। এরপর অপহরণকারীরা মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে তাকে তাদের বাড়ির পশ্চিম পাশের একটি বিলের মধ্যে আটকে রেখে মুক্তিপণ টাকা দেওয়ার জন্য দুটি বিকাশ নম্বর পাঠায় তাঁর সামিরের মায়ের কাছে। খবর পেয়ে পুলিশ রাতেই সোনাইমেুড়ী থানা অভিযান চালিয়ে অপহৃত শিশুটি উদ্ধার করে ও অপহরণের সঙ্গে জড়িত মা ছেলেকে গ্রেফতার করে।

ওসি আরো জানায়, এ ঘটনায় অপহৃত শিশুর দাদা চারজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS