শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিবপুরে ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শিবপুরে ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শান্ত বণিক, নরসিংদী: ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় আজ বুধবার (৩১ জানুয়ারি) নরসিংদী জেলার শিবপুর উপজেলার শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনূর্ধ্ব-১৬ বছরের খেলোয়াড়দের তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ এবং প্রতিভাবান খেলোয়াড় নির্ধারণের লক্ষ্যে অনুষ্ঠিত হলো ভলিবল প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরনী অনুষ্ঠান।
নরসিংদী জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: সজীব। জেলা ক্রীড়া অফিসার ফারজিন আক্তার মুমু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। চারটি বিদ্যালয়ের অংশগ্রহণে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ এবং অন্যান্য বিদ্যালয় থেকে আগত শারীরিক শিক্ষার শিক্ষকবৃন্দ।
ফাইনাল খেলায় আবদুল মান্নান ভূঁইয়া আদর্শ বিদ্যাপীঠ চ্যাম্পিয়ন এবং শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে এবং আবদুল মান্নান ভূঁইয়া আদর্শ বিদ্যাপীঠ এর দশম শ্রেণির নাহিদ শেখ সেরা খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করে।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares