শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিবপুরে সরকারি কর্মকর্তাদের সাথে এমপি’র মতবিনিময়

শিবপুরে সরকারি কর্মকর্তাদের সাথে এমপি’র মতবিনিময়

শান্ত বণিক, নরসিংদী: সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে নরসিংদীর শিবপুর উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন নরসিংদী-৩ শিবপুর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময় সভা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ্ মো: সজীব এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহসিন নাজির ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান রাসেল, ইটাখোলা হাইওয়ে থানার ওসি মো. ইলিয়াস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফারহানা আহমেদ, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ বিন সাদেক, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ।

মতবিনিময় সভায় এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা সকলকে নিয়ে শিবপুরকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত ও দুর্নীতিমুক্ত একটি সুন্দর উপজেলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

৫৮ বার ভিউ হয়েছে
0Shares