বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলা আইনজীবী সমিতির নির্বাচন বশীর সভাপতি-লিটু সম্পাদক

ভোলা আইনজীবী সমিতির নির্বাচন বশীর সভাপতি-লিটু সম্পাদক

মিজানুর রহমান-ভোলা জেলা প্রতিনিধিঃ ভোলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আইনজীবী সমিতির নির্বাচন-২০২৪ সম্পন্ন হয়েছে। সভাপতি-সাধারন সম্পাদকসহ আওয়ামীলীগ সমর্থিত প্যানেল-৫ ও বিএনপি প্যানেল-৭ পদে জয়ী হয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারী) সকাল ১০টায় সমিতির দক্ষিন ভবনে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ২টায় শেষ হয়। নির্বাচনে আ’লীগ ও বিএনপি সমর্থিত প্যানেলে ১২টি পদের বিপরীতে ২৬জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। মোট ভোটার সংখ্যা-২১৫। ভোট পরেছে-২১০টি, এর মধ্যে বৈধ ভোট ছিল-১৯৭টি। প্রধান নির্বাচন কমিশনারের দায়ীত্ব পালন করেন সিঃ এ্যাডঃ আলহাজ্ব মোঃ নাছির। প্রিজাইডং অফিসারের দায়ীত্ব পালন করেন জেলা জজ আদালতের যুগ্ম জেলা জজ-১, মোঃ আব্দুল হালিম ও সহকারী প্রিজাইডিং অফিসারের দায়ীত্বে ছিলেন সহকারী জজ মোঃ ফজলুর রহমান।

রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার। ফলাফলে-আওয়ামীলীগ প্যানেলে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন-এ্যাডঃ মোঃ বশীর উল্লাহ, তিনি পেয়েছেন-১০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্ধন্ধি বিএনপি সমর্থিত প্যানেলের এ্যাডঃ মোঃ ফরিদুর রহমান পেয়েছেন-৯১ ভোট। সাধারণ সম্পাদক পদে এ্যাডঃ মাহাবুবুল হক (লিটু)-১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি এ্যাডঃ মোঃ ইফতারুল হাসান শরীফ পেয়েছেন-৮৬ ভোট। সহ-সভাপতি পদে এ্যাডঃ মোহান্মদ ইউছুফ(১) ১১২ ও আলহাজ্ব মোঃ ইলিয়াছ সুমন-১০৩ ভোট পেয়ে নির্বাচিত হন। সহসাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ ইকবাল হোসেন-১১৯ ও মোঃ আরিফুর রহমান(১)-১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অর্থ সম্পাদক পদে এ্যাডঃ জান্নাতুল ফেরদৌস(জুবলী চৌধুরী) ১০২ ভোট,

ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ্যাডঃ এস এম মিজানুর রহমান, পাঠাগার সম্পাদক পদে মোঃ জাবেদ ইকবাল-১০৭, মোঃ শামীম আহমেদ-১০৭, সদস্য পদে- মোঃ মাহাববুর রহমান(২)-১১৮, মোঃ রুবেল(১)-১১৩ এবং মোঃ বাবুল হাসান-১১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

৮৬ বার ভিউ হয়েছে
0Shares