শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগের মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ ও পাঠদান কার্যক্রম উদ্বোধন

সেনবাগের মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ ও পাঠদান কার্যক্রম উদ্বোধন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে সদ্য প্রতিষ্ঠিত মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার নতুন বই বিতরণ ও পাঠদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে মাদ্রাসা অডিটোরিয়াম মাদ্রাসার প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সোহরাব হোসেন সুমনের সভাপতিত্বে ও মাদ্রাসার সিনিয়র সহ-সভাপতি খন্দকার নাজমুল হকের সঞ্চালনায় বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন,মাদ্রাসার সাধারণ সম্পাদক জাফর আহম্মদ, মাওলানা মো: হোসাইন আহেম্মদ, অবসরপ্রাপ্ত শিক্ষক বেলায়েত হোসেন প্রমুখ।

এর আগে ফাওয়াির প্লে প্রজেক্টরের মাধ্যমে মাদ্রাসা পরিচালনার সার্বিক কারিকুলাম, মিশন, ভিশন সহ নিয়ম কানুন অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝ উপস্থাপন করা হয়। পরে অতিথি বৃন্দ আনুষ্ঠানিক ভাবে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই এবং প্রতিষ্ঠাতা সোহরাব হোসেন সুমনের পক্ষ থেকে নতুন পোশাক তুলে দেন।

শেষে জামেয়া ইসলামিয়া আশরাফুল উলুম মাদ্রাসা বাসাবো ঢাকা ও ঢাকা হাফেজ মাওলানা নোমান হোসইনী ও দারুল মা’আরিফ ইসলামিক রিসার্চ সেন্টারের প্রিন্সিপাল ও প্রধান মুফতি মাওলানা মুফতি মুহাম্মদ বুরহানুদ্দীন আনুষ্ঠানিক ভাবে ছবকের মাধ্যমে পাঠদানের উদ্বোধন করেন।

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS