শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবীতে সকালে বিপক্ষে ও বিকেলে পক্ষে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবীতে সকালে বিপক্ষে ও বিকেলে পক্ষে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম খান সবুজের বিরুদ্ধে অনিয়ম,দূনীতির অভিযোগে তার অপরসারণের দাবীতে রোববার সকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সেনবাগ উপজেলা সর্বস্তরের সাধারণ ব্যানারে এক পক্ষ ও বিকেলে পক্ষে মানববন্ধন করেছে সেনবাগের সাধারণ নামের অপর একটি পক্ষ।

বিকেল ৫টার সময় সেনবাগ সরকারি হাসপাতালের সামনের সেনবাগ সোনাইমুড়ি সড়কে আধা ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বিপুল সংখ্যক নারী ও পুরুষ অংশ গ্রহন করে। এসময় বক্তব্যে সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম টিপু বলেন ডাক্তার মহিবুস সালাম খান সবুজ এক বছর আগে হাসপাতালটিতে যোগদান করার পর স্থানীয় এমপি মোরশেদ আলম ও সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের দুলালের সহযোগীয় সিজারিয়ার অপারেশন,আল্ট্রসনোগ্রফী,ইসিজি সহ বিভিন্ন সেবা চালু করে। কিন্তু চাঁদাবাজ একটি মহল বর্তমানে কোন অনৈতিক সুযোগ সুবিধা না পেয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্র শুরু করে।

অপরদিকে রোবাবার বেলা ১১ টার দিকে সেনবাগ পৌর শহরের দক্ষিন বাজার থেকে সেনবাগ উপজেলা সর্বস্তরের সাধারণ ব্যানারে এক পক্ষ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম খান সবুজের বিরুদ্ধে হাসপাতালের বিভিন্ন অনিয়ম দুনীর্তির অভিযোগ তুলে তার অপসরানের দাবীতে বিক্ষোভ মিছিলটি বের করে শেষে সেনবাগ থানা মোড়ের জিরো পয়েন্টে এসে মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ সময় মানববন্ধন থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম খান সবুজের বিরুদ্ধে হাসপাতালের বিভিন্ন অনিয়ম দুনীর্তি ও হাসপাতালে রোগী না দেখে তিনি তার কর্মস্থলে যোগদানের বর্ষপূর্তি করার অভিযোগ করা হয়। এ ছাড়াও একটি প্রাইভেট হাসপাতালে তার হাতে এনথেতিয়া দেয়ায় সিজারিয়ান অপারেশনের রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা যাবার অভিযোগ করে তাকে অপসারণের দাবী জানানো হয়। এ সময় বক্তব্য রাখেন,সেনবাগ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহসভাপতি ওমর ফারুক ও সেনবাগ পৌর যুবলীগের সাবেক সহ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

এবিষয়ে সেনবাগ উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম সবুজে সঙ্গে কথা বললে তিনি সাংবাদিকের নাম জিজ্ঞাসা পর নাম বললে তিনি ফোন রেখে দেন। এরপর একাধিক বার তার মুঠোফোনে কল দিলেও তিনি ফোন রিসিভ করেননী।

৪৫ বার ভিউ হয়েছে
0Shares