শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ মাছ ব্যবসায়ী নিহত

বেগমগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ মাছ ব্যবসায়ী নিহত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গ বাজার এলাকায় বালুবাহী ড্রাম ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে মোঃ হারুন ওরফে লিটন (৩৫)নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পিকআপ ভ্যান অপর এক আরোহী গুরুত্বর আহত হয়েছে।

নিহত মোঃ হারুন ওরফে লিটন (৩৫) সুধারাম উপজেলার লালা নগরের মোঃ দুলালের ছেলে, সে একজন মাছ ব্যবাসায়ী ছিলেন। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

লক্ষীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন ভ‚ঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নোয়াখালীর মাইজদী থেকে একটি ড্রাম ট্রাক সকাল ৮টার দিকে ফেনীর উদ্দেশে যাত্রা করে সেতুভাঙ্গা বাজার এলাকায় পৌছলে ওই সময় বিপরীত দিক থেকে আসা চৌমুহনী মুখী একটি পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাক পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে যায় ।এতে পিকআপ ভ্যান থাকা আরোহী মাছ ব্যবসায়ী মোঃ হারুন ওরফে লিটন (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দুর্ঘটনার শিকার গাড়ি গুলো আটক করে থানায় নিয়ে আসে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে। লাশ ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

৬৩ বার ভিউ হয়েছে
0Shares