বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন  রেলমন্ত্রি এ্যাড. নুরুল ইসলাম সূজন এমপি

তেঁতুলিয়ায় ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন  রেলমন্ত্রি এ্যাড. নুরুল ইসলাম সূজন এমপি

জুলহাস উদ্দীন,তেঁতুলিয়া পঞ্চগড় প্রতিনিধি: দ্বাদশ জাতীয় নির্বাচনে পঞ্চগড়-১ আসনের জন্য নৌকায় ভোট চেয়ে বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি ও এ্যাড. নুরুল ইসলাম সূজন বলেছেন- কোন রকম দ্বিধাদ্বন্দে না করে পঞ্চগড়-১ আসনে নৌকা মার্কার প্রার্থী নাইমুজ্জামান ভুইয়া মুক্তাকে ৭ই জানুয়ারি আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে অগ্রসর করছেন; অপরদিকে বিএনপি জামাত জোটের সন্ত্রাসীরা এদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে নির্বাচন বানচাল করার জন্য অগ্নি সন্ত্রাস সহ নানামুখী সন্ত্রাসী কর্মকান্ড করে যাচ্ছেন। দেশ বিরোদী বিএনপি ও জোট জামাতের অপশক্তি রুখে দিতে আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিয়ে বিদেশী শক্তিকে প্রমাণ করে দেবেন, এদেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নের পক্ষে আছে এবং আগামী দিনেও থাকবে। আজ মঙ্গলবার রাত সাড়ে ৭টায় তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের ঐতিহাসিক তেঁতুলতলায় তেঁতুলিয়া উপজেলা নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে বিশাল এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
 উপজেলা আওয়ামলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের নৌকা মার্কার প্রার্থী নাইমুজ্জামান ভূঁইয়া মুক্তা, বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, মহিলা সংরক্ষিত আসনের সাবেক এমপি ফরিদা আকতার হীরা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, কাজী মাহাবুবুর রহমান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রি এ্যাড. নুরুল ইসলাম সূজন এমপি আরও বলেন, শেখ মুজিবুর রহমান সদা-সর্বদা গরীব-মেহনতি মানুষের কল্যাণের কথা  বলেছেন। কিন্তু দেশ স্বাধীন করার পর তিনি ১৫ই আগষ্ট ঘাতকদের হাতে নির্মমভাবে তাকে স্বপরিবারে নির্মমভাবে জীবন দিতে হয়। যে কারণে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বার স্বপ্ন অপূরণীয় থেকে যায়। কিন্তু বিদেশে থাকায় ভাগ্যক্রমে বেঁচে যাওয়া বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দীর্ঘদিন পর ক্ষমতায় এসেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা ক্ষমতায় আসার পর দেশের প্রতিটি উপজেলায় একটি করে সরকারি কলেজ এবং সরকারি মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণ করেছেন। শুধু তাই নয় দেশের বিপুল সংখ্যক রেজিঃ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে একসংগে জাতীয়করণ করেন। বঙ্গবন্ধুর কন্যা ক্ষমতায় আসার পর দেশের গ্রামের প্রতিটি ঘরে বিদ্যূতের আলো পৌছে গেছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের মৌলিক অধিকার অন্ন, বস্ত, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা বিষয়ে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সর্দার আফতাব উদ্দীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে পঞ্চগড়-১ আসনে নৌকার প্রার্থী নাইমুজ্জামান ভূঁইয়া বলেন,আমি আপনাদের বিপুল ভোটে নৌকা মার্কায় জয়যুক্ত হলে আমার কাজ হবে পঞ্চগড়ে চা চাষীদের দুখ দুর্দশা লাঘবে সকল সিন্টিকেট ভেঙ্গে দিয়ে ন্যায্য মূল্যের ব্যবস্থা করব এবং পঞ্চগড়ে বন্ধ হওয়া ভারি শিল্প সুগার মিলস লিমিটেড আধুনিকীকরণ যন্ত্রপাতির মাধ্যমে পুনরায় চালুর ব্যবস্থা করা, পঞ্চগড় শহরের বিকল্প ব্রিজ ও বাইপাস সড়ক নির্মাণ করা, পঞ্চগড়ের শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবী একটি মেডিকেল কলেজ স্থাপন করা সহ পাথর শ্রমিক ভাইদের ভাগ্যের উন্নয়নে কাজ করা। হামার পঞ্চগড় হামরা গড়িমো আঞ্চলিক ইশতেহারে প্রাধান্য পাবে বেকারত্ব মুক্ত পঞ্চগড় গড়ার লক্ষে বিপুল সংখ্যক যুব সমাজের কাজের সুযোগ সৃষ্টি করার জন্য শিল্পকারখানা স্থাপন করা। তাই পঞ্চগড় জেলা মাটি ও গরীব-দুখী মেহনতি মানুষের সেবা করার এবং পঞ্চগড়ের অসম্পন্ন উন্নয়ন কাজগুলো সম্পন্ন করার জন্য আগামী ৭ই জানুয়ারী স্বতঃ¯ফূর্তভাবে নৌকা মার্কায় একটি করে ভোট ভিক্ষা দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক (ভার.) আবু সারোয়ার বকুল, জেলা আওয়ামীগের সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আবু বক্কর সিদ্দিক, জেলা পরিষদ সদস্য আক্তারুন নাহার শাকি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোখলেছার রহমান রাজা, জেলা শ্রমিক লীগের সভাপতি শাহীন রেজা মিয়া, তেঁতুলিয়া উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ইউসুফ আলী, তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জুলফিকার আলী জুয়েল, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক আতাউর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছেদ প্রমুখ রাখেন।
৩৫ বার ভিউ হয়েছে
0Shares