শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়ার দুপচাঁচিয়ায়  সড়ক দুর্ঘটনায় ১ জন মোটরসাইকেল চালক নিহত  অপর ৩জন মারাত্মক আহত।।

বগুড়ার দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় ১ জন মোটরসাইকেল চালক নিহত অপর ৩জন মারাত্মক আহত।।

 

মোসাব্বর হাাসান মুসা বগুড়া অফিসঃ মঙ্গলবার বিকেল তিনটায় বগুড়া নওগাঁ মহাসড়কের দুপচাঁচিয়ার নাগর নদীর ব্রিজেরপূর্ব পাশে বাঘোপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দ্রতগামি ট্রাক ও  মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিনজন মাটিতে সিটকে পড়ে গেলে আশপাশের লোকজন এই তিনজন আরোহীকে দ্রুত দুপচাঁচিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক আওলাদ হোসেন (৪০)কে মৃত ঘোষণা করেন ।

একই পরিবারের তার স্ত্রী এবং কন্যা আলোমনি(২০)কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর অহত অবস্থায় ভর্তি করা হয়। মোটরসাইকেল আরোহী মৃত আওলাদ হোসেন বগুড়া জেলার কাহালু থানার দুর্গাপুর ইউনিয়নের আড়োবাড়ি গ্রামের মৃত মমতাজ মাস্টারের ছেলে।

তার পরিবার সূত্রে জানা যায়। সে কন্যা এবং স্ত্রীকে নিয়ে দুপচাঁচিয়ায় কেনাকাটার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল। ঘাতক ট্রাক চালক দ্রুতগতিতে ট্রাক চালিয়ে দুঘর্টনায় মোটরসাইকেল চালক কে চাপা দিয়ে বগুড়ামুখি যাচ্ছিল সেসময় ঘাতক ট্রাক চালককে ধরতে সক্ষম হয়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ দুপচাঁচিযা হাসপাতাল মর্গে থেকে কাহালু থানা পুলিশ কে হস্তান্তর করেন।

 

আপরদিকে দুপচাঁচিয়া আক্কেলপুর সড়কের মাঠের পুকুরে মোটরসাইকেল দুর্ঘটনায় হৃদয় (৩০) পিতা ছামসুল আলম জামালগঙ্জ জয়পুরহাট মারাত্বক আহত হয়ে ডান পা ভেঙ্গে যায়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে সজিমেক বগুড়ায় প্রেরন করেন।

১৩০ বার ভিউ হয়েছে
0Shares