মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাপাহারে দিবালোকে অসহায় কৃষক কৃষাণীকে জখমের অভিযোগ

সাপাহারে দিবালোকে অসহায় কৃষক কৃষাণীকে জখমের অভিযোগ

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ সাপাহারে এক অসহায় গরিব পরিবারের কৃষক-কৃষাণী কে দিবালোকে মেরে গুরুতর জখমের অভিযোগ উঠেছে।
এ বিষয়ে উপজেলার  কৈকুড়ি গ্রামের আব্দুস সালামের পুত্র ফিরোজ কবির (১৭) বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে সাপাহার থানায় অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার কৈকুড়ি গ্রামের গরিব কৃষক আব্দুস সালাম তার জমিতে কাজ করতে গেলে পূর্ব শত্রুতা জেরে অভিযুক্তরা তাকে ধারালো অস্ত্র সহ লাঠি কোদাল দিয়ে মেরে গুরুতর জখম করে ঘটনাস্থলে ফেলে রাখে। এ সময় তার স্ত্রী পারভিন খাতুন(৩৮) তাকে উদ্ধারের জন্য ঘটনা স্থলে গেলে তাকেও মেরে হাত-পা ভেঙ্গে শ্লীলতাহানি করেছে অভিযুক্তরা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সাপাহার সরকারি হাসপাতালে ভর্তি করান। আহতদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদেরকে রাজশাহী সরকারি কলেজ হাসপাতালে রেফাট করা হয়েছে বলে জানা যায়।
অভিযুক্ত ব্যক্তিদের সাথে কথা হলে তারা জানিয়েছে জমিটি ৪০ বছর ধরে আমাদের দখলে বর্তমানে সালাম জোরপূর্বক দখলের চেষ্টা করায় মারপিটের ঘটনা ঘটেছে।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি)পলাশ চন্দ্র দেব এর সাথে কথা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS