শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোটকে বাধা গ্রস্ত করার ক্ষমতা কোন দলের নাই—ভোলায় তোফায়েল আহমেদ

ভোটকে বাধা গ্রস্ত করার ক্ষমতা কোন দলের নাই—ভোলায় তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধিঃ ভোলা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী, সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামীলীগের অপর নাম দেশের অগ্রগতি ও উন্নয়ন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থেকে দেশের মানুষের ভাগ্যন্নোয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করে চলেছেন। যার মাধ্যমে তিনি দেশের মানুষের আস্থা অর্জন করেছেন। এ ধারা অব্যহত রাখতে সবাই একজোট হয়ে নৌকায় ভোট দিতে হবে। ৭ জানুয়ারী সবাই ভোট কেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন। ভোটকে কোন দলে বাধা গ্রস্ত করার ক্ষমতা নাই।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে ভোলার-১ ,আসনে পশ্চিম ইলিশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডেসহ বিভিন্ন বিভিন্ন স্থানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের লক্ষ্যে অনুষ্ঠিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, দেশবাসী এখন বিশ্বাস করে শেখ হাসিনা দেশের জনগণের কল্যানে কাজ করেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগনের উন্নতি হবে। দেশের ইতিহাসে সবচেয়ে বেশি উন্নয়ন করেছে আওয়ামী লীগ। জনগণেরও সব ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। এই ধারা অব্যাহত রাখতে নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করতে হবে। নৌকার জয় মানেই জনগণের জয়। ২০২৪ সালের ৭ জানুয়ারী রবিবার সকলে এক জোট হয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিবেন।

পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান জহিরুল ইসলামের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আঃ মমিন টুলু, সাধারন সম্পাদক মঈনুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares