শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলায় মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ভোলায় মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধিঃ বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) আয়োজনে এবং ব্যাংক এশিয়া লিঃ ভোলা জেলা শাখার নেতৃত্বে জেলায় অবস্থিত বানিজ্যিক ব্যাংকের কর্মকর্তাদের অংশগ্রহণে ‘মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক’ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ভোলা সার্কিট হাউজ হলরুমে ২৭টি ব্যাংকের ব্যাবস্থাপক, সহকারী ব্যাবস্থাপকসহ বিভিন্ন পদ-মর্যাদার ৬০জন কর্মকর্তার অংশগ্রহণে শনিবার দিনব্যাপী বুনিয়াদি এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) এর নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম।

ব্যাংক এশিয়া লিঃ প্রধান কার্যালয়ের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মোঃ জিয়াউল হাসান মোল্লা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএফআইইউ-এর যুগ্ম পরিচালক মোঃ মোশাররফ হোসেন, বিএফআইইউ-এর অতিরিক্ত পরিচালক মোঃ মহসিন হোসাইনী প্রমুখ। দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় সমন্বয়কারী ছিলেন, ব্যাংক এশিয়া লিঃ ভোলা শাখার ব্যাবস্থাপক মোঃ মোশতাক উদ্দিন।

কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তাগণকে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়নের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে জ্ঞান অর্জন ও নিজ নিজ কর্মক্ষেত্রে তার প্রয়োগের জন্য নির্দেশনা প্রদান করেন অতিথিবৃন্দ।

৩৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS