শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মহান বিজয় দিবসে সিলেট কেন্দ্রীয় শহীদ বেদীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের শ্রদ্ধাঞ্জলি

মহান বিজয় দিবসে সিলেট কেন্দ্রীয় শহীদ বেদীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের শ্রদ্ধাঞ্জলি

হাফিজুল ইসলাম লস্কর, সিলেটঃ মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৬’ই ডিসেম্বর) সকাল ১০টায় সিলেট মহানগরীর চৌহট্টায় কেন্দ্রীয় শহীদ মিনার বেদিতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এবং বিকাল ৩টায় সংগঠনের অস্থায়ী কার্যালয় নগরীর ৫৩নং সমবায় ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, মহান বিজয়ের দীর্ঘ ৫২ বছরে দেশবাসী পদার্পণ করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নেতৃত্ব দিয়ে দেশবাসীকে সঙ্গে নিয়ে পাক হানাদারদের পরাজিত করে এই বিজয় আনেন। বিজয় গাঁথা এই গৌরব ধরে রাখতে জাতিকে আরো সচেতন করতে তৎকালীন সাড়ে ৭ কোটি বাঙালির মধ্যে বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধে অংশ নেয়া তৎকালীন আওয়ামীলীগ নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, সংগঠক, বুদ্ধিজীবী তালিকা পূর্ণাঙ্গভাবে প্রকাশ করার জন্য একটি প্রকল্প গ্রহণ করে শুমারী করতে হবে।
সভায় বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি মোঃ হোসেইন কবির, সাধারণ সম্পাদক প্রভাষক ডাঃ আক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম মন্ডল, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক লেখক মনজুর মোহাম্মদ, দপ্তর সম্পাদক শহীদ আহমদ খান সাবের, কার্যনির্বাহী সদস্য মোঃ ফিরোজ আহমেদ, গুলজার হোসেন নেছার, জয়দ্বীপ চক্রবর্তী, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী ইউসুফ শেলু, অনলাইন মিডিয়াকর্মী মোঃ আলমগীর আলম, এম.এ ওয়াহিদ চৌধুরী প্রমুখ।
২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS