শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় পানিতে ডুবে এক  শিশুর মৃত্যু

কলমাকান্দায় পানিতে ডুবে এক  শিশুর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পানিতে ডুবে সালমান  নামের দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে ।

আজ সোমবার সন্ধ্যায় উপজেলার রংছাতি  ইউনিয়নের বরুয়াকোনা গুনাপাড়া গ্রামের একটি পুকুরে পানিতে ডুবে শিশুটি মারা যায়। ওই গ্রামের আমিনুল ইসলাম @ আলাআমিন ও সুমাইয়া আক্তার দম্পতির একমাত্র সন্তান ।

শিশু সালমানের সম্পর্কে  ভাই  আব্বাস আলী বলেন , সোমবার সন্ধ্যায় সালমানকে ঘরের ভিতরে রেখে মা সুমাইয়া ও দাদী আম্বিয়া বেগম পিঠা তৈরিতে ব্যস্ত সময় পার করছিলেন । সকলের অগোচরে ঘর থেকে বেরিয়ে হাঁটতে হাঁটতে বাড়ির সামনে পুকুরের ঘাটে চলে যায় সে। এসময় পা পিছলে পুকুরে পড়ে যায় সালমান। কাজের ব্যস্ততার এক ফাঁকে ঘরে উঁকি দিয়ে তারা দেখেন সালমান ঘরে নেই। বসতঘরের আশ পাশে অনেক খোঁজাখুঁজির তার সন্ধান পাওয়া যায়নি। পরে বাড়ির সামনে পুকুরে ঘাট সংলগ্ন পানিতে নেমে খুঁজতে থাকেন আম্বিয়া । একপর্যায়ে দাদীর পায়ে সালমানের দেহ লাগে। তারই ডাক চিৎকারের বাড়ির লোকজন ছুটে এসে পুকুরের পানির নীচ থেকে তাকে উদ্ধার করে কলমাকান্দা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শামীম আরা নিপা সত্যতা নিশ্চিত করে সমকালকে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই    শিশু সালমানের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) সমকালকে বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরবর্তী আইনী প্রক্রিয়া শেষে সোমবার রাতেই শিশু সালমানের মরদেহ স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে ।

২২ বার ভিউ হয়েছে
0Shares