শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত

বাঘায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যাদয়ের সাথে সাথে বাঘা উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম।

পরে উপজেলা চত্বরে শহীদদের স্মরণে ৩১ বার তোপধ্বনি, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অপরদিকে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা প্রসাশনের উদ্যোগে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী স্কুল, কলেজের শিক্ষার্থী ও বাঘা থানা পুলিশের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহা: জুয়েল আহাম্মেদ, বাঘা থানা অফিসার ইনর্চাজ (ওসি) আমিনুল ইসলাম,বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলীসহ রাজনৈতিক, সাংবাদিক, সূশীল সমাজের ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এ ছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা, প্রীতি ফুটবল খেলা, সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, মিলাদ মাহফিল, আলোচন সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

৬৫ বার ভিউ হয়েছে
0Shares