বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নির্বাচনী আচরণবিধি লঙ্গনের পাল্টাপাল্টি অভিযোগ

সেনবাগে নির্বাচনী আচরণবিধি লঙ্গনের পাল্টাপাল্টি অভিযোগ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী-২(সেনবাগ সোনাইমুড়ী আংশিক) আসনে স্বতন্ত্র ও আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী একে অপররে বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্গনের পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

মঙ্গলবার বিকেলে নোয়াখালী জেলা রির্টানিং অফিসার দেওয়ান মাহবুবুর রহমানের নিকট নৌকা মার্কার প্রার্থী মোরশেদ আলম স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিককে প্রতিক বরাদ্দের আগেই সেনবাগ উপজেলায় প্রকাশ্যে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে গিয়ে ভোট প্রার্থনা এবং এছাড়াও সরকারি গাড়ী ব্যবহার করে সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমেদ চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনী প্রচারণা করার লিখিত অভিযোগ করেছেন।

অপরেিদক গতকাল সোমবার স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক জেলা রির্টানিং অফিসারের লিখিত অভিযোগ করে জানান, নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোরশেদ আলমকে নৌকা মার্কায় ভোট দিতে সোনাইমুড়ী উপজেলার অম্বরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন দুলু সরকারের খাদ্যবান্ধব কর্মস‚চির ৪৯২ জন সুবিধাভোগীর কার্ড জব্দ করে। এইমর্মে মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালে জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমানের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS