শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় বৃষ্টির জমানো পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

কলমাকান্দায় বৃষ্টির জমানো পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি  : নেত্রকোণার কলমাকান্দায় বাড়ির পিছনে গর্তে বৃষ্টির জমানো পানিতে ডুবে ১৮ মাস বয়সী শুভ শীল  নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ সোমবার (২৩ মে ) বিকালের দিকে কলমাকান্দা  উপজেলার রংছাতি  ইউনিয়নের পাঁচগাও চৈতা গ্রামে এ র্দুঘটানি ঘটে। মৃত ওই এলাকার তাপস শীল ও প্রতিমা রানী শীল দম্পতির কনিষ্ঠ সন্তান ।

পুলিশ ও মুতের পরিবার সুত্রে জানা গেছে , টানা বর্ষণের পর রোদ উঠায় বাড়ীর লোকজন সকাল থেকেই ধান শুকনো কাজে ব্যস্ত সময় কাটান। দুপুরে  মৃতের মা উঠান থেকে ধান রাখা প্লাস্টিকের ঢোল মেরামত করার উদ্দেশ্যে ঘর থেকে সুই আনতে যান। ওই সময় শুভ উঠানে বসে খেলছিলো। সুই এনে প্লাস্টিকের ঢোল মেরামতের কাজ শুরু করে মৃতের মা। বাড়ীর সবাই কাজে ব্যস্ত ছিলেন। এর কোন এক ফাঁকে বাড়ির পিছনে গর্তে বৃষ্টির জমানো পানিতে পা পিছলে পড়ে যায় শুভ। তাকে  উঠানে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে বের হয় । অনেক খোঁজা খুুঁজির এক পর্যায়ে বিকালেই শিশুটির মা প্রতিমা বাড়ির পিছনে গর্তে বৃষ্টির জমানো পানিতে ভাসতে দেখে চিৎকার শুরু করেন। পরে পরিবারের লোকজন  তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে চিকিৎসক সৌরভ ঘোষ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান  সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের  বলেন, হাসপাতাল থেকে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আইনি প্রক্রিয়া শেষে  শিশুটির পরিবারের কোন অভিযোগ না থাকায় ওই দিন সন্ধ্যায় লাশ মৃতের বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

৪৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS